• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় সড়কে জনসচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ

  কুমিল্লা প্রতিনিধি

০৪ নভেম্বর ২০১৯, ১৫:১১
লিফলেট
সড়কে লিফলেট বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

সড়ক পরিবহন আইন সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির জন্য কুমিল্লায় লিফলেট বিতরণ করা হয়েছে।

সোমবার (৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর সার্কিট হাউজ সড়কে এ লিফলেট বিতরণ করেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। এছাড়া নগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন পয়েন্টে মোটরসাইকেল, প্রাইভেটকার, ট্রাক ও বাস চালকদের মধ্যেও জেলা পুলিশের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, গত ১ নভেম্বর থেকে সড়ক পরিবহন আইন-২০১৮ কার্যকর হয়েছে। নতুন আইনে জরিমানা ও শাস্তির পরিমাণ অনেক বেশি। তাই অনাকাঙ্ক্ষিত শাস্তি ও জরিমানা এড়াতে সকলকে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখতে হবে এবং আইন মেনে চলতে হবে।

তিনি বলেন, জরিমানা আদায় আমাদের মূল উদ্দেশ্য নয়। আইন ও নিয়ম মেনে গাড়ি চালালে চালক, যাত্রী ও পথচারীদের জীবন নিরাপদ থাকবে। প্রত্যেকটি নাগরিক যেন নিরাপদে বাড়ি ফিরতে পারেন সেই লক্ষ্যেই জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হচ্ছে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন, তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড