• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুগঞ্জে মাদক কারবারির লাশ উদ্ধার

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

০৩ নভেম্বর ২০১৯, ১৫:১৯
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় সুমন নামে এক মাদক কারবারির লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৩ নভেম্বর) সকালে উপজেলার খড়িয়ালা এলাকার একটি চাতালকল থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সুমন ওই এলাকার ইউসুফ মিয়ার ছেলে ও সাতটি মামলার আসামি।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২ নভেম্বর) রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি সুমন। পরে পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। এরপর রবিবার সকালে খড়িয়ালার এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে পরিত্যক্ত একটি চাতালকলে সুমনের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের স্ত্রী হাওয়া বেগম দৈনিক অধিকারকে জানান, ‘পূর্বে মাদক কারবারি করলেও সুমন বর্তমানে রিকশা চালাত। শনিবার রাতে একজন ফোন করে জানায় তার স্বামীকে হত্যা করা হয়েছে। এরপর থেকেই ওই নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে।’

এ দিকে, লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম দৈনিক অধিকারকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সুমনের সহযোগীরাই তাকে হত্যা করেছে। এ সময় বিষয়টি তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড