• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের একদিন পর পুকুরে মিলল গৃহবধূর মরদেহ

  নোয়াখালী প্রতিনিধি

০৩ নভেম্বর ২০১৯, ১৫:০২
নিহত
নিহত গৃহবধূ কহিনুর আক্তারের মরদেহ (ছবি : দৈনিক অধিকার

নিখোঁজের একদিন পর পুকুরে ভাসমান অবস্থায় নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় কহিনুর আক্তার (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত গৃহবধূর কহিনুর আক্তার উপজেলার একই চরজুবলি ইউনিয়নের মধ্যবাগ্যা গ্রামের মৃত আব্দুল মান্নানের স্ত্রী।

রবিবার (৩ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে সুবর্ণচর উপজেলার চরজুবলি ইউনিয়নের মধ্যবাগ্যা গ্রামেরে একটি পুকুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহতের মেয়ে রুমা বেগম জানান, শনিবার (২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার পর থেকেই তার মা কহিনুর বেগম নিখোঁজ ছিলেন। পরদিন রবিবার সকালে বাড়ির পাশের পুকুরে তার মায়ের ভাসমান লাশ দেখতে পায় স্থানীয়রা। এ সময় তার মায়ের কানে থাকা স্বর্ণের দুল ছিল না এবং নিহত কহিনুর আক্তারের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও দাবি করেন রুমা বেগম।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ উদ্দিন দৈনিক অধিকারকে জানান, লাশের ময়না তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ সময় বিষয়টিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড