• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে ইটের দেওয়াল ধসে প্রাণ গেল দিনমজুরের

  দিনাজপুর প্রতিনিধি

০৩ নভেম্বর ২০১৯, ১২:৩৭
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

প্রাচীর নির্মাণের জন্য ভিত তৈরির সময় পুরনো ইটের দেওয়াল ধসে নিচে চাপা পড়ে দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় আব্দুল জলিল (৩০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

শনিবার (২ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চকবোয়ালিয়া কয়ালপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল একই গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান জানান, প্রতিবেশীর বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিনের বিরোধ থাকায় একই গ্রামের দিনমজুর আব্দুল জলিলকে দিয়ে পুরনো প্রাচীর না ভেঙেই সেটির গা ঘেঁষে নতুন প্রাচীর নির্মাণের কাজ করানো হচ্ছিল। এ সময় পুরনো ইটের প্রাচীরটি ধসে পড়লে নিচে চাপা পড়ে দিনমজুর আব্দুল জলিল। এতে গুরুতর আহত হয় সে। পরে দ্রুত তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই আব্দুল জলিলের মৃত্যু হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানিয়েছেন পার্বতীপুর মডেল থানা পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড