• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে ধরা পড়ল মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০২ নভেম্বর ২০১৯, ২২:৩৪
আটক
আটককৃত চোর চক্রের সদস্যরা (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদী উপজেলায় আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া একটি ফ্রিডম ১শ সিসি মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো- ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের চরকদিমপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে রুবেল (২৫), একই এলাকার মোকলেছুর রহমান বাবলুর ছেলে রকি (২৫) ও দাশুড়িয়া ইউনিয়নের আতাইল শিমুল এলাকার মোজাম্মেল হকের ছেলে রবিউল ইসলাম (৩০)।

শনিবার (২ নভেম্বর) দুপুরে আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের আতাইল শিমুল এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে চুরি হওয়া ওই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম শহীদ জানান, বৃহস্পতিবার (৩১ অক্টোবর) ঈশ্বরদী রপ্তানি প্রক্রিয়াজাতকরণ (ইপিজেড) এলাকার ‘ভিনটেজ এ্যাবা কোম্পানির’ সামনে থেকে ওই কোম্পানির কর্মরত শ্রমিক নাসিম মালিথার (৪০) মোটরসাইকেলটি চুরি হয়। অনেক খোঁজাখুঁজির পরও কোথাও না পেয়ে পরদিন শুক্রবার (১ নভেম্বর) দুপুরে পাকশী পুলিশ ফাঁড়িতে এসে মৌখিকভাবে একটি অভিযোগ করেন নাসিম। পরবর্তীতে ওই দিন দুপুরেই সিসি ক্যামেরায় ভিডিও ফুটেজের মাধ্যমে ওই চোর চক্রের একজনকে শনাক্ত করা হয়। এরপর অভিযান চালিয়ে প্রথমে আসামি রুবেলকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

পরে তার দেওয়া তথ্য মতে শনিবার ভোরে অপর আসামি রকিকে আটক করা হলে সে জানায়, মোটরসাইকেলটি ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ার আতাইল শিমুল এলাকায় রবিউলের বাড়িতে রাখা হয়েছে। এ তথ্যের ভিত্তিতে শনিবার দুপুরে অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধারসহ রবিউলকে আটক করা হয়।

আটকের সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী দৈনিক অধিকারকে জানান, এই চক্রটি দীর্ঘদিন থেকে ইপিজেড এলাকায় শ্রমিক সেজে মোটরসাইকেল চুরি করে আসছিল। তারা শ্রমিক সেজে ইপিজেড এলাকায় কৌশলে চুরি করত। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, রবিবার (৩ নভেম্বর) আদালতের মাধ্যমে আটককৃতদের পাবনা জেল হাজতে প্রেরণ করা হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড