• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুকে গাছের সঙ্গে বেঁধে বাবা-ছেলের পৈশাচিক নির্যাতন 

  নোয়াখালী প্রতিনিধি

০২ নভেম্বর ২০১৯, ১৭:৩২
মাদ্রাসাছাত্র সজিব
নির্যাতনে শিকার মাদ্রাসাছাত্র সজিব ( ছবি : দৈনিক অধিকার )

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মোবাইলের রিচার্জ কার্ড চুরির অপবাদ দিয়ে ৫ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রকে গাছের সঙ্গে বেঁধে অমানবিক নির্যাতনের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় শনিবার (২ নভেম্বর) মাদ্রাসা ছাত্রকে নির্যাতনকারী আব্দুল্লাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আব্দুল্লাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলন।

এর আগে শুক্রবার বিকালে উপজেলার চরহাজারী ইউনিয়নের ধনী পাড়া এলাকায় মাদ্রাসাছাত্র নুর মোহাম্মদ সজিবকে (১২) নির্যাতনের ঘটনা ঘটে। সজিব উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুর নবী মানিকের ছেলে।

নির্যাতনের শিকার শিশুর মা খুরশিদা বেগম শেফালী জানান, ‘আব্দুল্লাহ চৌকিদারের দোকান থেকে ১২০ টাকার মোবাইল কার্ড চুরির অপবাদ দিয়ে আমার শিশু সন্তানকে আব্দুল্লাহ চৌকিদার ও তার ছেলে ইসমাইল হোসেন মিলন গাছের সঙ্গে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। বর্তমানে ছেলে সজিব কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান জানান, ভুক্তভোগী পরিবারের অভিযোগ পেয়ে অভিযুক্তদের তাৎক্ষণিক গ্রেফতার করা হয়েছে। পরে বিকাল ৩টার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড