• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে পুলিশের মাদক বিরোধী প্রচারণা, তরুণদের গণশপথ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০১ নভেম্বর ২০১৯, ০৩:২২
গণশপথ পাঠ করছেন তরুণরা
গণশপথ পাঠ করছেন তরুণরা (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জে জেলা পুলিশের পক্ষে মাদক বিরোধী বিভিন্ন স্লোগান সম্বলিত লিফলেট বিতরণ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের নিয়ে গণশপথ পাঠ কর্মসূচি পালন করেছে তরুণরা। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়া চৌরাস্তায় এই কর্মসূচি পালন করে তরুণরা।

এ সময় মুন্সীগঞ্জ জেলা পুলিশের পক্ষে 'যে মুখে মা বলি সে মুখে মাদক কে না বলি', 'ধূমপান, মাদক ও অশ্লীলতা রুখবোই, আমরা সমৃদ্ধ আগামীর বাংলাদেশ গড়বোই', 'জীবন একটাই, তাকে ভালোবাসুন, মাদকের থেকে দূরে থাকুন' এরকম আরও বিভিন্ন স্লোগান সম্বলিত লিফলেট প্রচার করে তরুণরা। কর্মসূচিতে গণশপথ পাঠ করান জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন।

এ বিষয়ে তিনি বলেন, ‘মাদক একটি অভিশাপ। মাদক মানুষের অতীব মূল্যবান জীবন তিলে তিলে ধ্বংস করে দেয়। নীরব ঘাতকের মতো মাদকাসক্তি প্রসার লাভ করছে আমাদের সমাজে। মাদকাসক্তি কর্মশক্তির বড় একটি অংশ গ্রাস করছে প্রতিনিয়ত। নষ্ট হচ্ছে যুবসমাজের সম্ভাবনাময় শক্তি। মাদকের ফলে জাতি হাঁটছে অন্ধকারের দিকে, মৃত্যুর দিকে হাঁটছে নৈতিক মূল্যবোধ। তাই সমাজ ও জাতির স্বার্থে মাদকের বিরুদ্ধে কঠোর সামাজিক আন্দোলন গড়ে তোলা উচিত।

কর্মসূচিতে জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক শিহাব আহমেদসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও তরুণরা অংশ নেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড