• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিল্মি স্টাইলে স্কুলছাত্রীকে অপহরণকালে ধরা খেল যুবক

  পাবনা প্রতিনিধি

২৯ অক্টোবর ২০১৯, ১৯:৫৪
আটক
স্কুলছাত্রীকে অপহরণকালে আটককৃত যুবক সাকিবুল (ছবি : দৈনিক অধিকার)

ফিল্মি স্টাইলে পাবনার ভাঙ্গুড়া উপজেলায় এক স্কুলছাত্রীকে অপহরণ করতে গিয়ে সাকিবুল (১৮) নামে এক যুবককে আটক করেছে স্থানীয়রা। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আটককৃত যুবক সাকিবুল চাটমোহর উপজেলার গুনাইগাছি ইউনিয়নের পৈলানপুর গ্রামের শহিদুল জোয়ার্দারের ছেলে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকালে অষ্টমনিষা বাজারে মর্ডান কোচিং সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই মেয়েটি রূপসী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে ওই ছাত্রী স্থানীয় একটি কোচিং সেন্টারে যায়। পরে ক্লাস শেষে বিকালের দিকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় সে। এ দিকে, পূর্ব থেকেই সিএনজিচালিত একটি অটোরিকশা নিয়ে ওঁৎ পেতে ছিল সাকিবুল। এক পর্যায়ে মেয়েটি কাছাকাছি এসে পৌঁছালে জোরপূর্বক তাকে অটোরিকশায় তুলে অপহরণের চেষ্টা করে সাকিবুল। এ সময় ওই ছাত্রীর আত্মচিৎকারে স্থানীয় জনতা ছুটে এসে তাকে উদ্ধার করে।

পরে তারা অভিযুক্ত সাকিবুলকে আটক করে গণধোলাই দেয় এবং ভাঙ্গুড়া থানা পুলিশকে বিষয়টি অবগত করে। এ দিকে, ঘটনা আঁচ করতে পেরে অটোরিকশা চালক কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর খবর পেয়ে ভাঙ্গুড়া থানার এসআই কামরুজ্জামান ও এএসআই সাজেদুল ঘটনাস্থলে পৌঁছে সাকিবুলকে আটক করে থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী জানায়, সাকিবুল দীর্ঘদিন ধরে স্কুলে আসার-যাওয়া পথে তাকে উত্ত্যক্ত করে আসছিল। কিন্তু অপহরণ করার মতো ঘটনা ঘটাবে এটা সে ভাবতেও পারেনি।

এ ব্যাপারে হাসিনা মোমিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক জানান, শিক্ষার্থীকে অটোরিকশায় জোরপূর্বক তুলে নেওয়ার সময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয় জনতা বখাটে সাকিবুলকে আটক করে এবং গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

আটকের সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা দৈনিক অধিকারকে জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সাকিবুলকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে, এ ঘটনায় সন্ধ্যা ৭টা পর্যন্ত ওই ছাত্রীর পরিবারের কেউ মামলা দায়ের করেনি উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে সাকিবুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ সময় বিষয়টিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড