• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে জুট মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড : দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি

  রংপুর প্রতিনিধি

২৯ অক্টোবর ২০১৯, ১৭:০৩
মিঠাপুকুর
নর্থ বেঙ্গল জুট মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড

রংপুরের মিঠাপুকুর জায়গীরহাটে নর্থ বেঙ্গল জুট মিলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে বস্তা, পাট ও সুতলি পুড়ে গেছে। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসকর্মীরা জানান, আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে এই মিলে আগুন লাগে। খবর পেয়ে রংপুর, মিঠাপুকুর ও পীরগঞ্জ ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে দুপুর দেড়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে নর্থ বেঙ্গল জুট মিলের চেয়ারম্যান ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি আবুল কাশেম বলেন, আজ সকাল থেকে মিলে স্বাভাবিক কাজকর্ম চলছিল। হঠাৎ আগুনের কুণ্ডলী দেখতে পাই। তিনি দাবি করেন, আগুনে বস্তা, সুতলি ও পাট পুড়ে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে।

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক শামসুজ্জামান জানান, খবর পেয়ে রংপুর ও মিঠাপুকুরের ছয়টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে পীরগঞ্জ থেকে আরও দুটি ইউনিট এসে যোগ দেয়। প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে দুপুর দেড়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিকভাবে শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড