• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে পৃথক অভিযানে মাদকসহ আটক ১

  সুনামগঞ্জ প্রতিনিধি

২৯ অক্টোবর ২০১৯, ১৫:০৪
জব্দকৃত মাদক
জব্দকৃত মাদক (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর সীমান্তে পৃথক অভিযানে মাদকসহ মো. সুলতান মিয়া (৩৫) নামের এক যুববকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার (২৯ অক্টোবর) সকালে বিশ্বম্ভরপুর উপজেলার ৩ নম্বর ধনপুর ইউনিয়নের গামারীতলা নামক স্থান থেকে তাকে আটক করে। তিনি জেলার বিশ্বম্ভরপুর উপজেলার গামারীতলা গ্রামের মো. রিয়াজ উদ্দিনের ছেলে।

এ সময় তার কাছ থেকে ভারতীয় মদ, বিড়ি, কয়লা, মালবাহী বারকী নৌকা, একটি মোটরসাইকেলসহ ২ কেজি গাঁজা জব্দ করা হয়।

অপরদিকে, তাহিরপুর উপজেলাধীন বিরেন্দ্রনগর বিওপির একটি টহল দল উত্তর শ্রীপুর ইউনিয়নের সুন্দরবন নামক স্থানে অভিযান চালিয়ে ১৭ বোতল ভারতীয় মদ এবং ৬২ প্যাকেট ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করে।

এছাড়াও তাহিরপুরের টেকেরঘাট বিওপির একটি টহল দল তাহিরপুর উপজেলাধীন ১ নম্বর উত্তর শ্রীপুর ইউনিয়নের বড়ছড়া নামক স্থানে অভিযান চালিয়ে ৪৯০ কেজি ভারতীয় কয়লা এবং ১টি মালবাহী বারকী নৌকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করে।

এ বিষয়ে ২৮ ব্যাটালিয়ন বিজিবির সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম জানান, উদ্ধারকৃত ভারতীয় মদ ও বিড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে ও কয়লা, বারকী নৌকা শুল্ক কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। আটককৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তারের কার্যক্রম চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড