• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদী রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলে নিয়োগ বিজ্ঞপ্তি

  ক্যারিয়ার ডেস্ক

৩১ মার্চ ২০২০, ১২:৩৭
নিয়োগ
রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল (ছবি : সংগৃহীত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুব সমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ''অধিকার''। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

মেডিকেল অফিসার (পুরুষ/মহিলা), ইমাম ও সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) এই তিন পদে লোকবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঈশ্বরদী রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা।

পদের নাম : মেডিকেল অফিসার (পুরুষ/মহিলা) পদের সংখ্যা : উল্লেখ নেই। বয়স : অনূর্ধ্ব ৩২ বছর। শিক্ষাগত যোগ্যতা : এমবিবিএস ডিগ্রি। এক বছরের ইন্টার্নশিপ সম্পন্ন ও BMDC এর রেজিস্ট্রেশনপ্রাপ্ত হতে হবে। বেতন : ২২,০০০-৫৩,০৬০/- সহ প্রাপ্য অন্য সুবিধা।

পদের নাম : ইমাম পদের সংখ্যা : উল্লেখ নেই। শিক্ষাগত যোগ্যতা : কামিল পাসসহ কোনো অনুমোদিত মাদরাসা হতে কারীয়ানা পাস। বয়স : অনূর্ধ্ব ৩০ বছর। বেতন : ১৬,০০০-৩৮৬৪০/- সহ প্রাপ্য অন্য সুবিধা।

পদের নাম : সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) পদের সংখ্যা : উল্লেখ নেই। শিক্ষাগত যোগ্যতা : সরকার স্বীকৃত প্রতিষ্ঠান হতে ৪ বছর মেয়াদি নার্সিং ডিপ্লোমাধারী এবং বাংলাদেশ নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশনপ্রাপ্ত। বয়স : অনূর্ধ্ব ৩০ বছর। বেতন : ১৬,০০০-৩৮৬৪০/- সহ প্রাপ্য অন্য সুবিধা।

আরও পড়ুন : দুই পদে সেভ দ্য চিলড্রেনের নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন পদ্ধতি : বেপজার ওয়েবসাইট থেকে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করতে হবে। নির্ধারিত ফরম পূরণ করে ডাকযোগে সদস্য সচিব, ঈশ্বরদী ইপিজেড মেডিকেল সেন্টার ট্রাস্টি বোর্ড, ঈশ্বরদী ইপিজেড, পাকশী, পাবনা বরাবর অফিস চলাকালীন পৌঁছাতে হবে।

আবেদনের শেষ সময় : ৩০ এপ্রিল, ২০২০

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড