• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিয়োগ দেবে পিপলস্‌ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন

  ক্যারিয়ার ডেস্ক

২৯ জানুয়ারি ২০২০, ০৯:১৭
পিপলস্‌ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন
পিপলস্‌ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (ছবি : সম্পাদিত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুবসমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেওয়ার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ‘অধিকার’। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

অ্যাসিস্ট্যান্ট টেকনিক্যাল অফিসার নিয়োগের জন্য পিপলস্‌ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট টেকনিক্যাল অফিসার-লাইভলিহুড শিক্ষাগত যোগ্যতা : কৃষি/প্রাণী/মৎস্য/পশু চিকিৎসা/পশু পালন বিষয়ে ডিপ্লোমা অভিজ্ঞতা : সর্বনিম্ন ২ বছর বয়স : সর্বোচ্চ ৩০ বছর কর্মস্থল : কিশোরগঞ্জ বেতন : ১৮,০০০ টাকা

আরও পড়ুন - বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানিতে চাকরির সুযোগ

আবেদনের ঠিকানা : প্রার্থীকে সদ্য তোলা ২ কপি রঙ্গিন ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও জাতীয় পরিচয়পত্রসহ যাবতীয় সনদপত্রের সত্যায়িত ফটোকপি উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস্‌ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭ বরাবর অথবা ইমেইল [email protected] এর মাধ্যমে জমা দিতে হবে। জীবনবৃত্তান্তে অবশ্যই ২ জন পরিচয় প্রদানকারী ব্যক্তির নাম, ঠিকানা, পেশা, পদবী ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

সময়সীমা : ১৬ ফেব্রুয়ারি, ২০২০

ওডি/এওয়াইআর ​​​​​​​

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড