• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাকরি দেবে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ

  ক্যারিয়ার ডেস্ক

২৪ জানুয়ারি ২০২০, ০৮:৩১
ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ
ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (ছবি : সম্পাদিত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুবসমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেওয়ার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ‘অধিকার’। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

পরিচ্ছন্নতা কর্মী নিয়োগের জন্য ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, সৈয়দপুর বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম : পরিচ্ছন্নতা কর্মী পদের সংখ্যা : ০১ শিক্ষাগত যোগ্যতা : ন্যূনতম ৮ম শ্রেণি বা সমমান পাস কর্মস্থল : সৈয়দপুর (নীলফামারী) বেতন : ৮,২৫০-২০,০১০ টাকা

আরও পড়ুন : নিয়োগ দেবে ওয়ান জিরো জিরো লিমিটেড

আবেদনের ঠিকানা : প্রার্থীকে সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি, নাগরিকত্ব সনদ, ২ কপি রঙিন পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, পূর্ণ জীবনবৃত্তান্ত এবং সোনালী ব্যাংক/ট্রাষ্ট ব্যাংক হতে ৫০০ টাকার MICR DD/পে-অর্ডারসহ স্বাক্ষরিত আবেদনপত্র অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, সৈয়দপুর বরাবর জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা : ২৫ জানুয়ারি, ২০২০

অত্র প্রতিষ্ঠানে আগামী ২৮ জানুয়ারি, ২০২০ তারিখ সকাল ১০টায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ডেমোস্ট্রেশন ক্লাস ও মৌখিক পরীক্ষার তারিখ উক্ত দিনে অথবা এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড