• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়েভ ফাউন্ডেশনে চাকরির বিজ্ঞপ্তি

  ক্যারিয়ার ডেস্ক

০৭ ডিসেম্বর ২০১৯, ১৪:৩৭
ওয়েভ ফাউন্ডেশন

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুবসমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ''অধিকার''। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন...

ইউনিট ম্যানেজার পদে জনবল নিয়োগের জন্য ওয়েভ ফাউন্ডেশন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম : ইউনিট ম্যানেজার পদের সংখ্যা : ২০ শিক্ষাগত যোগ্যতা : স্নাতকোত্তর ডিগ্রি অভিজ্ঞতা : ৩ বছর বয়স : সর্বোচ্চ ৪০ বছর কর্মস্থল : ঢাকা, বরিশাল, খুলনা, রাজশাহী বেতন : ২৬,০০০-২৭,৬০০ টাকা যোগাযোগের ঠিকানা : প্রার্থীকে সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবিসহ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের ফটোকপি প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন প্রধান কার্যালয়, ৩/১১, ব্লক-ডি, লালমাটিয়া, ঢাকা-১২০৭ (ঢাকা বিভাগের জন্য); ওয়েভ ফাউন্ডেশন রিজিওন অফিস, আরবপুর মোড়, খুলনা রোড, যশোর (খুলনা ও বরিশাল বিভাগের জন্য) ও ওয়েভ ফাউন্ডেশন রিজিওন অফিস, ১৩৫ গ্রেটার রোড, হোল্ডিং নং ৩৪৯/১, বহরমপুর, জিপিও ৬০০০, থানা: রাজপাড়া, রাজশাহী (রাজশাহী বিভাগের জন্য) বরাবর জমা দিতে হবে।

সময়সীমা : ১৪ ডিসেম্বর,২০১৯

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড