• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অ্যাসেট ডেভেলপমেন্টস এন্ড হোল্ডিংস লিমিটেডে ক্যারিয়ার গড়ার সুযোগ

  ক্যারিয়ার ডেস্ক

২৯ জুন ২০১৮, ১১:০১

বর্তমান বাংলাদেশে বেকার সমস্যা ভয়াবহ রুপ ধারণ করেছে। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো এর জরিপ অনুযায়ী ২০১৫-১৬ অর্থবছরে বেকারের সংখ্যা ২৬ লক্ষ। বর্তমানে বাংলাদেশে মোট বেকারের ৫২ শতাংশই উচ্চশিক্ষিত।

একদিকে যেমন শিক্ষিত বেকার বাড়ছে, অপরদিকে অনেক প্রতিষ্ঠান দক্ষ জনশক্তির অভাবে পিছিয়ে পড়ছে। আর এই সমস্যা অল্প পরিমাণ হলেও সমাধানের জন্য "দৈনিক অধিকার" চেষ্টা করে যাচ্ছে আপনাকে আপনার সঠিক কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া আপনার "অধিকার"। তাই তো আপনার জন্যই আমাদের এই আয়োজন। তাই নিয়মিত চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। দৈনিক অধিকারের সাথেই থাকুন...

এক্সিকিউটিভ/ সিনিয়র এক্সিকিউটিভ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অ্যাসেট ডেভেলপমেন্টস এন্ড হোল্ডিংস লিমিটেডে। তবে পদটিতে কতজন নিয়োগ দেওয়া হবে তা উল্লেখ করা হয়নি। উক্ত পদে নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন।

পদের নাম : এক্সিকিউটিভ/ সিনিয়র এক্সিকিউটিভ শিক্ষাগত যোগ্যতা : স্নাতক অন্যান্য যোগ্যতা : ইংরেজিতে দক্ষতা অভিজ্ঞতা : ন্যূনতম ১ বছর বয়স : সর্বোচ্চ ২৮ বছর বেতন : আলোচনা সাপেক্ষে

আবেদনের ঠিকানা : প্রার্থীরা জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা ১ কপি পাসপোর্ট সাইজের ছবিসহ অ্যাসেট ডেভেলপমেন্টস এন্ড হোল্ডিংস লিমিটেড, কর্পোরেট এইচকিউ ভবন, ৯১ গুলশান এভিনিউ, ঢাকা-১২১২ অথবা অনলাইনে [email protected] বরাবর আবেদন করতে পারেন।

আবেদনের সময়সীমা : ৮ জুলাই, ২০১৮

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে...

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড