আজগর আলী হাসপাতালে চাকরির সুযোগ 

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৩:৩০

  ক্যারিয়ার ডেস্ক

দেশে বেকার সমস্যা নেই এ কথা বলা যাবে না। বলতে গেলে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। তবে অনেক ক্ষেত্রে তা ভয়াবহ, এ কথাও বলতে দ্বিধা করেন না কেউ কেউ। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) জরিপ অনুযায়ী ২০১৬-১৭ অর্থবছরে বেকারের সংখ্যা ২৬ লাখ ৮০ হাজার। দেশে মোট বেকারের অধিকাংশই উচ্চশিক্ষিত। গত ২০১৬-১৭ অর্থবছরের হিসাব অনুযায়ী দেশে ১৫ বছরের বেশি বয়সী কর্মক্ষম মানুষের সংখ্যা ১০ কোটি ৯১ লাখ। তবে আশার কথা হলো একদিকে যেমন শিক্ষিত বেকার বাড়ছে, অপরদিকে অনেক প্রতিষ্ঠান গড়ে উঠেছে। তবে এসব প্রতিষ্ঠান খুঁজে পাচ্ছে না চাহিদা মতো দক্ষ জনশক্তি। এক্ষেত্রে বিভিন্ন করপোরেট হাউসগুলোতে জায়গা করে নিচ্ছেন বিদেশি নাগরিকরা। ফলে বঞ্চিত হচ্ছে আমাদের যুবসমাজ।  

আমরা আপনাকে চাকরি দিতে পারছি না, তবে আপনার সময়ের সঙ্গে জুড়ে থাকা ‘বেকার’ বিশেষণটি দূর করতে আমাদের সামান্য আয়োজন। "দৈনিক অধিকার" চেষ্টা করে যাচ্ছে আপনাকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া আপনার 'অধিকার'। আর তা বাছাই করাও আপনার ''অধিকার''। তাই আপনার জন্যই আমাদের এই ক্ষুদ্র আয়োজন। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন অধিকার বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন...

কতিপয় পদে জনবল নিয়োগের জন্য আজগর আলী হাসপাতাল বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। 

পদের নাম : কনসালটেন্ট/ অ্যাসোসিয়েট কনসালটেন্ট     
পদের সংখ্যা :
১৩  
শিক্ষাগত যোগ্যতা : এমবিবিএস/ এফসিপিএস/ এমএস/ এমডি/ এমআরসিপি/ এফআরসিএস অথবা সমমান ডিগ্রি 
অভিজ্ঞতা : ৫ বছর 

পদের নাম : ডিরেক্টর নার্সিং/ সিএনও 
পদের সংখ্যা :
০১ 
শিক্ষাগত যোগ্যতা : পোস্ট গ্রাজুয়েশন ইন হসপিটাল অ্যান্ড হেলথ ম্যানেজমেন্ট/ মাস্টার্স ইন পাবলিক পারসোনাল ম্যানেজমেন্ট/ মাস্টার্স 
অভিজ্ঞতা : ১৫ বছর 

পদের নাম : সিনিয়র স্টাফ নার্স/ স্টাফ নার্স/ চার্জ নার্স 
পদের সংখ্যা :
২০ 
শিক্ষাগত যোগ্যতা : ডিপ্লোমা ইন নার্সিং বা বিএসসি ইন নার্সিং  
অভিজ্ঞতা : ২ বছর 

পদের নাম : ওটি ম্যানেজার  
পদের সংখ্যা :
০১  
শিক্ষাগত যোগ্যতা : ডিপ্লোমা ইন নার্সিং বা বিএসসি ইন নার্সিং  
অভিজ্ঞতা : ৫ বছর 

পদের নাম : এন্ডোস্কপি টেকনিশিয়ান  
পদের সংখ্যা :
০১  
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি, ডিপ্লোমা/ ট্রেনিং ইন এন্ডোস্কপি   
অভিজ্ঞতা : ৩ বছর 

আবেদনের ঠিকানা : প্রার্থীকে হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, আজগর আলী হাসপাতাল, ১১১/১/এ, ডিষ্টিলারী রোড, গেন্ডারিয়া (ধূপখোলা মাঠ সংলগ্ন), ঢাকা-১২০৪ বরাবর আবেদন করতে হবে।  

সময়সীমা : ১৫ জানুয়ারি, ২০১৯ 

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে...
Odhikar News