লাইফলাইন গ্রুপে চাকরির সুযোগ 

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৯, ১৪:২৫

  ক্যারিয়ার ডেস্ক

দেশে বেকার সমস্যা নেই এ কথা বলা যাবে না। বলতে গেলে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। তবে অনেক ক্ষেত্রে তা ভয়াবহ, এ কথাও বলতে দ্বিধা করেন না কেউ কেউ। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) জরিপ অনুযায়ী ২০১৬-১৭ অর্থবছরে বেকারের সংখ্যা ২৬ লাখ ৮০ হাজার। দেশে মোট বেকারের অধিকাংশই উচ্চশিক্ষিত। গত ২০১৬-১৭ অর্থবছরের হিসাব অনুযায়ী দেশে ১৫ বছরের বেশি বয়সী কর্মক্ষম মানুষের সংখ্যা ১০ কোটি ৯১ লাখ। তবে আশার কথা হলো একদিকে যেমন শিক্ষিত বেকার বাড়ছে, অপরদিকে অনেক প্রতিষ্ঠান গড়ে উঠেছে। তবে এসব প্রতিষ্ঠান খুঁজে পাচ্ছে না চাহিদা মতো দক্ষ জনশক্তি। এক্ষেত্রে বিভিন্ন করপোরেট হাউসগুলোতে জায়গা করে নিচ্ছেন বিদেশি নাগরিকরা। ফলে বঞ্চিত হচ্ছে আমাদের যুবসমাজ।  

আমরা আপনাকে চাকরি দিতে পারছি না, তবে আপনার সময়ের সঙ্গে জুড়ে থাকা ‘বেকার’ বিশেষণটি দূর করতে আমাদের সামান্য আয়োজন। "দৈনিক অধিকার" চেষ্টা করে যাচ্ছে আপনাকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া আপনার 'অধিকার'। আর তা বাছাই করাও আপনার ''অধিকার''। তাই আপনার জন্যই আমাদের এই ক্ষুদ্র আয়োজন। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন অধিকার বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন...

এক্সিকিউটিভ/সি. এক্সিকিউটিভ নিয়োগের জন্য লাইফলাইন গ্রুপ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।  

পদের নাম : সিনিয়র অফিসার/ এক্সিকিউটিভ-কাস্টমার সার্ভিস
পদের সংখ্যা :
৭-৮ 
শিক্ষাগত যোগ্যতা : বিজ্ঞান বা বাণিজ্য বিভাগে স্নাতক পাস     
অভিজ্ঞতা : অগ্রাধিকার 
বয়স : ২৮-৩৫ বছর 
কর্মস্থল : ঢাকা        
বেতন : আলোচনা সাপেক্ষে 

আবেদনের প্রক্রিয়া : প্রার্থীকে ইমেইল [email protected] এর মাধ্যমে সিভি পাঠাতে হবে। 

আবেদনের শেষ তারিখ : ৮ ফেব্রুয়ারি, ২০১৯ 

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে... 
Odhikar News