• শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন

এনিমেন্স কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ 

  ক্যারিয়ার ডেস্ক ১০ নভেম্বর ২০১৮, ১০:১৯

এনিমেন্স কলেজ_অধিকার

দেশে বেকার সমস্যা নেই এ কথা বলা যাবে না। বলতে গেলে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। তবে অনেক ক্ষেত্রে তা ভয়াবহ, এ কথাও বলতে দ্বিধা করেন না কেউ কেউ। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) জরিপ অনুযায়ী ২০১৬-১৭ অর্থবছরে বেকারের সংখ্যা ২৬ লাখ ৮০ হাজার। দেশে মোট বেকারের অধিকাংশই উচ্চশিক্ষিত। গত ২০১৬-১৭ অর্থবছরের হিসাব অনুযায়ী দেশে ১৫ বছরের বেশি বয়সী কর্মক্ষম মানুষের সংখ্যা ১০ কোটি ৯১ লাখ। তবে আশার কথা হলো একদিকে যেমন শিক্ষিত বেকার বাড়ছে, অপরদিকে অনেক প্রতিষ্ঠান গড়ে উঠেছে। তবে এসব প্রতিষ্ঠান খুঁজে পাচ্ছে না চাহিদা মতো দক্ষ জনশক্তি। এক্ষেত্রে বিভিন্ন করপোরেট হাউসগুলোতে জায়গা করে নিচ্ছেন বিদেশি নাগরিকরা। ফলে বঞ্চিত হচ্ছে আমাদের যুবসমাজ।

আমরা আপনাকে চাকরি দিতে পারছি না, তবে আপনার সময়ের সঙ্গে জুড়ে থাকা ‘বেকার’ বিশেষণটি দূর করতে আমাদের সামান্য আয়োজন। "দৈনিক অধিকার" চেষ্টা করে যাচ্ছে আপনাকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া আপনার 'অধিকার'। আর তা বাছাই করাও আপনার ''অধিকার''। তাই আপনার জন্যই আমাদের এই ক্ষুদ্র আয়োজন। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন অধিকার বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন...

একাধিক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এনিমেন্স কলেজ। আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম : অধ্যক্ষ শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অভিজ্ঞতা : ১৫ বছর বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : প্রভাষক বিষয় : বাংলা শিক্ষাগত যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : প্রভাষক বিষয় : সমাজবিজ্ঞান শিক্ষাগত যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি বেতন : আলোচনা সাপেক্ষে

আবেদনের ঠিকানা : প্রার্থীকে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), এনিমেন্স কলেজ, প্লট-৫৮, গরীব-ই-নেওয়াজ এভিনিউ, সেক্টর-১৩, উত্তরা, ঢাকা-১২৩০ বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

সময়সীমা : ১৫ নভেম্বর, ২০১৮

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে… সার্কুলার

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: info@odhikar.news

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড