• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ার্ল্ড ইয়ুথ স্কিলস ডে উদযাপন করবে ইয়ুথ নেক্সাস ও আমেরিকান কর্নার

  ক্যারিয়ার ডেস্ক

১৬ জুলাই ২০২১, ২০:৪৩
ওয়ার্ল্ড ইয়ুথ স্কিলস ডে
ওয়ার্ল্ড ইয়ুথ স্কিলস ডে (ছবি : সংগৃহীত)

ওয়ার্ল্ড ইয়ুথ স্কিলস ডে ২০২১ উদযাপন করতে ইয়ুথ নেক্সাস ও আমেরিকান কর্নার খুলনা আয়োজন করছে প্যানেল ডিসকাশন অন "To build resilient youth skills: Challenges and Prospects"।

শনিবার (১৭ জুলাই) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ভার্চুয়ালি ওয়ার্ল্ড ইয়ুথ স্কিলস ডে ২০২১ উদযাপন করা হবে।

অনুষ্ঠানটিতে যোগদান করবেন বিশেষজ্ঞ বক্তারা। যারা মূলত আলোচনা করবেন তরুণদের দক্ষতা বৃদ্ধির নানা দিক ও তাদের বর্তমানে অবস্থানে আসতে কোন স্কিল বেশি ভূমিকা রেখেছে তা নিয়ে। আয়োজনটির সার্বিক সহযোগিতায় থাকছে আমেরিকান কর্ণার খুলনা এবং নর্দান ইউনিভার্সিটি অফ বিজনেস এন্ড টেকনোলজি। অনুষ্ঠানটির আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বিডিমর্নিং।

এ প্রসঙ্গে আয়োজকরা জানিয়েছেন, এই ভার্চুয়াল আলোচনায় "গেস্ট অফ অনার" হিসেবে যুক্ত থাকবেন মোঃ আজহারুল ইসলাম খান, মহাপরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

অনুষ্ঠানটিতে প্যানেল স্পীকার হিসেবে অংশ নেবেন ফাউন্ডার ইন্সটিটিউট এর ডিরেক্টর নাইয়ের ফাতেমা খানম, আইএফএনবি এর কান্ট্রি রিপ্রেজেনটেটিভ এহসান কবির, রিলিফ ইন্টারন্যাশনাল এর ডেপুটি চিপ অফ পার্টি শাহানা শারমিন, আলোকিত শিশু এর প্রতিষ্ঠাতা ও সিইও মিথুন দাস কাব্য, ভ্রমণ কন্যার প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ডাঃ সাকিয়া হক, ইয়ুথ নেক্সাস এর প্রোজেক্ট অফিসার ফারিহা তাহসিন হক।

প্যানেল সেশনটি মডারেট করবেন ইয়ুথ নেক্সাস এর প্রোগ্রাম কোওর্ডিনেটর জান্নাতুল ফেরদৌস সাকী এবং অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন ইয়ুথ নেক্সাসের সহপ্রতিষ্ঠাতা মোঃ পলাশ মাহমুদ।

উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানটি লাইভ দেখা যাবে বিডিমর্নিং ও ইয়ুথ নেক্সাসসহ সহযোগী প্রতিষ্ঠানগুলোর ফেসবুক পেইজের মাধ্যমে।

এছাড়াও আগ্রহী তরুণরা ইয়ুথ নেক্সাস এর পেইজে প্রকাশিত রেজিষ্ট্রেশন লিংকের মাধ্যমে প্রি-রেজিস্ট্রেশন করে ভার্চুয়াল আলোচনায় যুক্ত হওয়ার সুযোগ পাবেন।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড