• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্মচারী নিয়োগের মৌখিক পরীক্ষা স্থগিত করল শিক্ষা মন্ত্রণালয়

  ক্যারিয়ার ডেস্ক

০৬ এপ্রিল ২০২১, ১০:০০
শিক্ষা মন্ত্রণালয়
শিক্ষা মন্ত্রণালয়ে কর্মচারী নিয়োগের মৌখিক পরীক্ষা স্থগিত কার হয়েছে। ছবি : সংগৃহীত

মহামারি করোনার সংক্রমণ ঠেকাতে সারাদেশে চলমান কঠোর বিধিনিষেধের কারণে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়েছে। এরই ধারাবাহিকতায় ৫ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত নিয়োগের মৌখিক পরীক্ষা স্থগিত থাকবে। তবে সরকার যদি বিধিনিষেধের সময় বাড়ায় তাহলে নতুন করে স্থগিতের মেয়াদ বাড়ানো হবে বলেও জানা গেছে।

গত রবিবার (৪ এপ্রিল) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে মন্ত্রণালয় বলছে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের তৃতীয় ও চতুর্থ শ্রেণির বিভিন্ন শূন্যপদে নিয়োগের লক্ষ্যে আগামী ৫ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হলো। মৌখিক পরীক্ষার পরবর্তী তারিখ প্রার্থীদের এসএমএসের মাধ্যমে এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের ওয়েবসাইটে জানানো হবে।

এ দিকে, একই বিভাগের তৃতীয় শ্রেণির কর্মচারী নিয়োগের ব্যবহারিক পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। রবিবার এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরে সোমবার (৫ এপ্রিল) এর ফল প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন : বিআরটিসিতে ১০৪ জনের চাকরি

কম্পিউটার অপারেটর পদে ৬ জন, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদে ২৮ জন ও অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৩২ জন প্রার্থী ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের ওয়েবসাইটে এবং টেলিটকের মাধ্যমে জানানো হবে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

ওডি/আইএইচএন

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড