• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিল্ড কো-অর্ডিনেটর পদে ক্যারিয়ার গড়ুন মেরী স্টোপসে

  ক্যারিয়ার ডেস্ক

২০ নভেম্বর ২০২০, ১৫:১৯
মেরী স্টোপস
ফিল্ড কো-অর্ডিনেটর পদে ক্যারিয়ার গড়ুন মেরী স্টোপসে (ছবি : সংগৃহীত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুবসমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ''অধিকার''। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

চাকরি দিচ্ছে মেরী স্টোপস বাংলাদেশ। সম্প্রতি প্রতিষ্ঠানটিতে ফিল্ড কো-অর্ডিনেটর পদে লোকবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম

ফিল্ড কো-অর্ডিনেটর

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে স্নাতক পাস হতে হবে। মাতৃ স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠানে অথবা ফার্মাসিউটিকেলস কোম্পানিতে মার্কেটিং ও সেলসে এক বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। মাঠ পর্যায়ে মার্কেটিং এ কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদেরকে মাঠ পর্যায়ে সেবা বিপণন কাজে সংস্থার লক্ষ্যমাত্রা অর্জনের জন্য ফার্মেসি/গ্রাম্য ডাক্তার/ডাক্তার ও উদিষ্ট জনগোষ্ঠীর সাথে সুসম্পর্ক তৈরির মানসিকতা থাকতে হবে। একই সাথে প্রার্থীদের স্মার্ট, উদ্যোমী ও কর্মঠ হতে হবে। পাশাপাশি বৈধ লাইসেন্সসহ মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

কর্মস্থল

চট্টগ্রাম

বেতন

আলোচনা সাপেক্ষে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, দুজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ (যার একজনকে অবশ্যই পূর্বের/ বর্তমান কর্মস্থলের হতে হবে) পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশের নির্ধারিত সিভি ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ আগামী ২৮ নভেম্বর, ২০২০ তারিখের মধ্যে নিচের ঠিকানায় পাঠাতে হবে।

আরও পড়ুন : চাকরি দিচ্ছে কাজী ফার্মস গ্রুপ

আবেদনের ঠিকানা

মহাব্যবস্থাপক, মানবসম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ি # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা-১২০৭।

সিভি ফরম পাওয়া যাবে https://mariestopes.org.bd/join-our-team/ এই ঠিকানায়।

আবেদনপত্র ও খামের ওপর প্রার্থীত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। মেরী স্টোপস বাংলাদেশে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। মেরী স্টোপস বাংলাদেশ কর্মক্ষেত্রে সুষ্ঠু ও সহায়ক কর্ম পরিবেশ নিশ্চিত করতে বদ্ধ পরিকর। যেকোনো ধরনের তদ্বির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আবেদনের শেষ সময়

আগ্রহী যোগ্য প্রার্থীরা ২৮ নভেম্বর, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

তথ্যসূত্র : বিডিজবস।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড