• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যারিয়ার গড়ুন তিতাস গ্যাস লিমিটেডে

  ক্যারিয়ার ডেস্ক

২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৭
তিতাস গ্যাস লিমিটেড
ক্যারিয়ার গড়ুন তিতাস গ্যাস লিমিটেডে (ছবি : সংগৃহীত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুবসমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ''অধিকার''। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। ছয়টি পদে মোট ১৪৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলী, সহকারী কর্মকর্তা (সাধারণ) ও সহকারী কর্মকর্তা (হিসাব)।

পদসংখ্যা

১. সহকারী ব্যবস্থাপক (সাধারণ)—২০টি পদ ২. সহকারী ব্যবস্থাপক (হিসাব)—৩০টি পদ ৩. সহকারী প্রকৌশলী—২৫টি পদ ৪. উপসহকারী প্রকৌশলী—৪৩টি পদ ৫. সহকারী কর্মকর্তা (সাধারণ)—২২টি পদ ৬.সহকারী কর্মকর্তা (হিসাব)—৫টি পদ

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস অথবা ডিপ্লোমা পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদনকারীর বয়স চলতি বছরের ২৫ মার্চে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদন ফি

সব পদের আবেদন ফি ২৫০/-টাকা।

আরও পড়ুন : নিয়োগ দেবে সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীরা অনলাইনের (http://tgtdcl.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে পারবেন। একজন প্রার্থী কেবল একটি পদে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়

পদগুলোতে অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হবে ৬ অক্টোবর, ২০২০ সকাল ১০টায় এবং শেষ হবে ৫ নভেম্বর, ২০২০ বিকেল ৫টায়।

তথ্যসূত্র : তিতাস গ্যাস ওয়েবসাইট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড