• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাকরি দিচ্ছে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আইএসপিআর

  ক্রীড়া ডেস্ক

২৭ আগস্ট ২০২০, ২০:৪৩
প্রতিরক্ষা মন্ত্রণালয়
প্রতিরক্ষা মন্ত্রণালয় (ছবি : দৈনিক অধিকার)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুব সমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ''অধিকার''। তাই চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরে (আইএসপিআর) ০২টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৪ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম : প্রতিরক্ষা মন্ত্রণালয়। কার্যালয়ের নাম : আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)। পদের নাম : সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর (পিএ)। পদসংখ্যা : ০১ জন। শিক্ষাগত যোগ্যতা : স্নাতক/সমমান। দক্ষতা : কম্পিউটারে দক্ষতা এবং নির্ধারিত টাইপিং স্পিড। বেতন : ১১,০০০-২৬,৫৯০ টাকা। চাকরির ধরন : স্থায়ী। প্রার্থীর ধরন : নারী-পুরুষ। বয়স : ০১ আগস্ট ২০২০ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৪০ বছর।

পদের নাম : অফিস সহায়ক। পদ সংখ্যা : ০১ জন। শিক্ষাগত যোগ্যতা : এসএসসি/সমমান। বেতন : ৮,২৫০-২০,০১০ টাকা। চাকরির ধরন : স্থায়ী। প্রার্থীর ধরন : নারী-পুরুষ। বয়স : ০১ আগস্ট ২০২০ তারিখে ১৮-৩০ বছর। বিশেষ ক্ষেত্রে ৪০ বছর।

আবেদন করবেন যেভাবে : আগ্রহীরা ispr.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড