• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নার্স নিয়োগ দেবে ঢাকা শিশু হাসপাতাল

  ক্যারিয়ার ডেস্ক

২৬ জুন ২০২০, ২০:৩০
ঢাকা শিশু হাসপাতাল
নার্স নিয়োগ দেবে ঢাকা শিশু হাসপাতাল (ছবি : সংগৃহীত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুব সমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ''অধিকার''। তাই চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

সম্প্রতি ঢাকা শিশু হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স পদে ১৫০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহীরা আগামী ৫ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

যোগ্যতা ও অভিজ্ঞতা চার বছর মেয়াদী ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্স ও মিডওয়াইফারী অথবা তিন বছর মেয়াদী ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্স ও মিডওয়াইফারী অথবা চার বছর মেয়াদী বেসিক বিএসসি ইন নার্সিং ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। বাংলাদেশ নার্সিং কাউন্সিলের নিবন্ধনধারী হতে হবে। অবশ্যই ৬ মাসের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

বেতন নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতনস্কেল ২০১৫ এর দশম গ্রেড অনুযায়ী, ১৬,০০০-৩৮,৬৪০ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া আগ্রহী প্রার্থীদের এক কপি জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও সংশ্লিষ্ট অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, ‘পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল’ এর অনুকূলে ৩০০ টাকার পে অর্ডার/ ব্যাংক ক্রাফট সংযুক্ত করে আবেদনপত্র পাঠাতে হবে।

আরও পড়ুন : স্নাতক পাসেই ক্যারিয়ার গড়ুন ডিজিকন টেকনোলজিসে

আবেদনের শেষ সময় আবেদনপত্র আগামী ৫ জুলাই দুপুর ২টার মধ্যে ‘পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭’- এই ঠিকানায় পৌঁছাতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড