• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

একাধিক পদে নিয়োগ দেবে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ

  ক্যারিয়ার ডেস্ক

২৩ মে ২০২০, ১৬:৪৩
স্কুল অ্যান্ড কলেজ
বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের লোগো (ছবি : সংগৃহীত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুব সমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ''অধিকার''। তাই চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

সম্প্রতি বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজে সাত পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা ৫ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: ল্যাব সহকারী (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) পদসংখ্যা: কলেজ শাখা ১টি যোগ্যতা: আইসিটি ল্যাব সহকারীর জন্য কম্পিউটার/তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়সহ বিজ্ঞান বিভাগে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

পদের নাম: ল্যাব সহকারী পদসংখ্যা: কলেজ শাখা- পদার্থ ১টি, রসায়ন ১টি, প্রাণিবিজ্ঞান ১টি যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এসএসসি/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

পদের নাম: দারোয়ান, ঝাড়ুদার, আয়া পদসংখ্যা: স্কুল শাখা- প্রত্যেক পদে ১ জন করে যোগ্যতা: অষ্টম শ্রেণি পাশ।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীগণকে সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি নিজ হাতেলিখিত আবেদনপত্র (মোবাইল নম্বরসহ) ও বানিজ্যিক ব্যাংকের যে কোন শাখা থেকে ‘অধ্যক্ষ, বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ’ এর অনুকূলে ব্যাংক ড্রাফট /পে-অর্ডারসহ আগামী ৫ জুনের মধ্যে ডাকযোগে বা সরাসরি আবেদন জমা দিতে হবে। খামের উপর পদের নাম অবশ্যই লিখতে হবে।

আরও পড়ুন : অফিসার পদে আইইডিসিআরে চাকরির সুযোগ

আবেদনের ঠিকানা- ‘লেঃ কর্নেল এবিএম আসাদুজ্জামান, পিএসসি, বীর (অবঃ), অধ্যক্ষ বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ, রোড নং- ২৩/এ ব্লক-বি, বনানী, ঢাকা - ১২১৩’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড