• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অফিসার পদে আইইডিসিআরে চাকরির সুযোগ

  ক্যারিয়ার ডেস্ক

২৩ মে ২০২০, ১৫:০২
আইইডিসিআর
আইইডিসিআরের লোগো (ছবি : সংগৃহীত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুব সমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ''অধিকার''। তাই চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

জরুরি ভিত্তিতে ডাটা ম্যানেজমেন্ট অফিসার পদে চুক্তিভিত্তিক কর্মকর্তা নিয়োগ দেবে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)।

পরিসংখ্যান বিষয়ে বিএসসি (অনার্স), এমএসসি বা এমএস ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। রিসার্চ বা হেলথ সেক্টরে ডাটা এনালাইসিসে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৪০ বছর।

আগ্রহীরা সরাসরি বা ইমেইলের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের জন্য আইইডিসিআর পরিচালক বরাবর আবেদনপত্র, সিভি, পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্র, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র পাঠাতে হবে। সরাসরি আবেদনের ক্ষেত্রে প্রয়োজনীয় কাগজপত্রের প্রিন্টকপি পাঠাতে হবে ‘ডিরেক্টর, ইনস্টিটিউট অব এপিডেমিওলজি ডিজিজ কন্ট্রোল অ্যান্ড রিসার্চ (আইইডিসিআর), পুরাতন ডিজিএইচএস ক্যাম্পাস, মহাখালী, ঢাকা-১২১২’ ঠিকানায়। এছাড়া ইমেইলে সব ডকুমেন্টের সফটকপি পাঠাতে হবে ‘[email protected]’ - এই ঠিকানায়।

আরও পড়ুন : ৮ পদে চাকরি দেবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়

আবেদন করা যাবে আগামী ৩১ মে বিকাল ৫টা পর্যন্ত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড