• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিমান্ড জেনারেশন অফিসার নিয়োগ দেবে মেরী স্টোপস

  ক্যারিয়ার ডেস্ক

৩১ জানুয়ারি ২০২০, ০৮:৪৯
মেরী স্টোপস বাংলাদেশ
মেরী স্টোপস বাংলাদেশ (ছবি : সম্পাদিত)

দেশে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। ‘দৈনিক অধিকার’ চেষ্টা করে যাচ্ছে যুবসমাজকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেওয়ার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া ও বাছাই করা আপনার ‘অধিকার’। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। আপন ‘অধিকার’ বিনির্মাণে দৈনিক অধিকারের সঙ্গেই থাকুন।

ডিমান্ড জেনারেশন অফিসার পদে জনবল নিয়োগের নিমিত্তে মেরী স্টোপস বাংলাদেশ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম : ডিমান্ড জেনারেশন অফিসার পদের সংখ্যা : ০১ শিক্ষাগত যোগ্যতা : মাস্টার্স ডিগ্রি অভিজ্ঞতা : সর্বনিম্ন ৩ বছর কর্মস্থল : নোয়াখালী বেতন : আলোচনা সাপেক্ষে

আরও পড়ুন : ওয়াইল্ডটিমে চাকরির সুযোগ

আবেদনের ঠিকানা : প্রার্থীকে সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবিসহ ২ জন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম ও ঠিকানাসহ [যার একজনকে অবশ্যই পূর্বের/বর্তমান কর্মস্থলের হতে হবে] পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশ এর নির্ধারিত সিভি ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ মহা-ব্যবস্থাপক, মানব সম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, হাউজ-৬/২, ব্লক-এফ,কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা-১২০৭ বরাবর আবেদনপত্র জমা দিতে হবে।

মেরী স্টোপসের নির্ধারিত সিভি ফরমটি ডাউনলোড করতে ক্লিক করুন… সময়সীমা : ১৪ ফেব্রুয়ারি, ২০২০

ওডি/এওয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড