• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনী পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরির সুযোগ  

  ক্যারিয়ার ডেস্ক

০১ আগস্ট ২০১৮, ১২:১৪

বর্তমান বাংলাদেশে বেকার সমস্যা ভয়াবহ রূপ ধারণ করেছে। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জরিপ অনুযায়ী ২০১৫-১৬ অর্থবছরে বেকারের সংখ্যা ২৬ লক্ষ। বর্তমানে বাংলাদেশে মোট বেকারের ৫২ শতাংশই উচ্চশিক্ষিত।

একদিকে যেমন শিক্ষিত বেকার বাড়ছে, অপরদিকে অনেক প্রতিষ্ঠান দক্ষ জনশক্তির অভাবে পিছিয়ে পড়ছে। আর এই সমস্যা অল্প পরিমাণ হলেও সমাধানের জন্য "দৈনিক অধিকার" চেষ্টা করে যাচ্ছে আপনাকে আপনার সঠিক কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য। কারণ সঠিক কর্মক্ষেত্রের তথ্য পাওয়া আপনার "অধিকার"। তাই তো আপনার জন্যই আমাদের এই আয়োজন। তাই নিয়মিত চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে। দৈনিক অধিকারের সাথেই থাকুন...

সহকারী ক্যাশিয়ার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফেনী পল্লী বিদ্যুৎ সমিতি। উক্ত পদে শুধুমাত্র মহিলা প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম : সহকারী ক্যাশিয়ার শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি পাস শিক্ষাগত যোগ্যতা : কম্পিউটার টাইপিং-এ ন্যূনতম শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ১০ ও ৩০ বয়সসীমা : ১৮-৩০ বছর, মুক্তিযোদ্ধা কোটাধারীদের জন্য ১৮-৩২ বছর বেতন স্কেল : ১৮,৩০০-৩২,৭৪০ টাকা

নির্ধারিত আবেদন ফরমটি ফেনী পবিস-এর সদর দপ্তর হতে অথবা www.fenipbs.org বা pbs.feni.gov.bd ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে।

আবেদনের প্রক্রিয়া : প্রার্থীকে জেনারেল ম্যানেজার, ফেনী পল্লী বিদ্যুৎ সমিতি, মহিপাল, ফেনী বরাবর আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা : ১৪ আগস্ট, ২০১৮

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে...

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড