• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ হয়নি, আলোচনা কাল থেকে

  ক্রীড়া ডেস্ক

১৮ আগস্ট ২০১৯, ২০:২৭
বিপিএল
বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও দলগুলোর লোগো (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা উঠছে ডিসেম্বরে। এ দিকে মেয়াদ শেষ হওয়ায় ষষ্ঠ আসরের সব ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে চুক্তি বাতিল করেছে বিপিএল গভর্নিং বডি।  আসন্ন মৌসুমে কোনো ফ্র্যাঞ্চাইজির সঙ্গে এখন পর্যন্ত চুক্তি করেনি বিপিএল গভর্নিং কাউন্সিল।

আর এ কারণে ফ্র্যাঞ্চাইজিদের আবারও নতুন করে আগামী চার আসরের জন্য চুক্তি করতে হবে। নতুন চুক্তি নিয়ে রবিবার (১৮ আগস্ট) থেকে বিপিএল গভর্নিং কাউন্সিলের একে একে সব ফ্র্যাঞ্চাইজির সাথে আলোচনায় বসার কথা ছিল। তবে ফ্রাঞ্চাইজিরা সময় চাওয়ায় তাদের একদিন সময় দিয়েছে গভর্নিং কাউন্সিল। তাই সোমবার (১৯ আগস্ট) থেকে পর্যায়ক্রমে আলোচনায় বসা হবে তাদের সাথে। 

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, কাল দুপুর ২টায় ঢাকা ডায়নামাইটস ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বসবে বিপিএল কর্তৃপক্ষ। তারপর বিকাল সাড়ে ৩টায় খুলনা টাইটান্স আর বিকাল ৫টায় রাজশাহীর সঙ্গে। এরপর ২০ ও ২১ আগস্ট পর্যায়ক্রমে অন্য দলগুলোকে নিয়ে বসবে বিপিএল গভর্নিং কাউন্সিল।

তবে চিটাগাং ভাইকিংসের পুরনো ফ্র্যাঞ্চাইজি ডিবিএল আর দলটির ফ্রাঞ্চাইজি থাকবে না বলে নিশ্চিত করেছে। তাই তাদের সাথে বৈঠকের সুযোগও নেই। তবে ইতোমধ্যেই দলটির নতুন মালিকানা খোঁজা শুরু করে দিয়েছে বিপিএল গভর্নিং বডি।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড