• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো আইন ভাঙছে, বিসিবি বাধা দিচ্ছে

  ক্রীড়া ডেস্ক

১৭ আগস্ট ২০১৯, ১৯:২৮
পাপন
বিসিবি সভাপতি নাজমুল হাসন পাপন (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্র্যাঞ্চাইজিগুলো বারবার আইন ভঙ্গ করছে।’ শনিবার (১৭ আগস্ট) বিকালে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন বিসিবি বস। 

পাপন বলেন, যারাই ফ্র্যাঞ্চাইজি হিসেবে এসেছে তারাই আইন ভঙ্গ করেছে। ফলে বিসিবি বারবার তাদের বাধা দিয়েছে। বিসিবি বারবাব বিপিএলের আইন পরিবর্তন করে, এমন যে অভিযোগটি এসেছে তা সত্য নয়। 

বিসিবি সভাপতি বলেন, ‘আইন পরিবর্তন করলাম কখন আমরা? এই কথাটা কেউ বলে না যে যাদের নিয়ে আসছেন তাদের প্রত্যেকে প্রতিবার আইন ভঙ্গ করে, আমরা এতে বাধা দেই। আমরা আইন পরিবর্তন করি না। যতগুলো উদাহরণ এসেছে আপনি একটা একটা করে দেখেন। আমরা কখন আইন পরিবর্তন করলাম? এবারও তারা আইন ভেঙেছে।’

বিপিএলে রিটেনশন পদ্ধতি থাকার পরও ফ্র্যাঞ্চাইজিগুলো নিজেদের পছন্দের খেলোয়াড়দের দলে ভিড়িয়েছে। এই বিষয়ে নির্দিষ্ট কোনো আইন নেই বিপিএলের। তাই এই বিষয়ে বাধা দিয়েছে বিসিবি।

নাজমুল হাসানের ভাষায়, ‘রিটেনশন থাকার পরেও সেই সুযোগ না দিয়ে তারা নিজেরা নিজেরা বদলাচ্ছে। এমনটা হতেই পারে কারণ এটি তো আইনে নেই। আমরা বাধা দিয়েছি, পরিবর্তন করিনি তো। এর আগেও যেটি হয়েছে প্রত্যেকটি উদাহরণ। আপনারা যারা আইন ভঙ্গ করছে তাদের দিয়ে এনে বলাচ্ছেন যে বার বার নিয়ম বদল আমরা মানি না, এটা ঠিক না।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড