• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

চিটাগং ভাইকিংসের মালিকানা চান আকরাম খান

  ক্রীড়া ডেস্ক

০৭ আগস্ট ২০১৯, ১৪:৫৬
বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান
বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান (ছবি : সংগৃহীত)

আগামী ৬ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। আসন্ন আসরে চিটাগং ভাইকিংসের মালিকানায় থাকা ডিবিএল গ্রুপ সরে দাঁড়াচ্ছে। তাই ফ্র্যাঞ্চাইজিটির মালিকানার অংশ হতে চান বাংলাদেশের সাবেক অধিনায়ক আকরাম খান। 

দলটির বর্তমান মালিক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আজম নাসির। তার আগ্রহ থাকলেই ফ্র্যাঞ্চাইজিটির অংশ হতে রাজি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির এই চেয়ারম্যান।

বিপিএল চলাকালীন সময়ে অনুষ্ঠিত হবে চট্টগ্রাম সিটি নির্বাচন। আসন্ন এই নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন নগরীর বর্তমান নগর পিতা নাসির। এই কারণেই বিপিএল থেকে নিজেকে গুটিয়ে নেয়ার পরিকল্পনা রয়েছে তার। আকরাম জানিয়েছেন, নাসিরের সঙ্গ পেলে ভালো একটি দল গড়তে আশাবাদী তিনি।

এ প্রসঙ্গে আকরাম বলেন, ‘আমার খুব ইচ্ছা আছে। এটা আমার একার পক্ষে সম্ভব নয়। নাসির ভাই থাকলে আমরা অনেক সুন্দর করে টিমটা করতে পারব।’

বিপিএলে চিটাগং ভাইকিংসের ফ্র্যাঞ্চাইজি হওয়ার ব্যাপারে মেয়র আজম নাসিরের কথা থাকলেও, আপাতত বিপিএল নিয়ে ভাবছেন না এই ক্রীড়া সংগঠক। তিনি নিশ্চিত করেছেন এখনও এই ব্যাপারে মনস্থির করেননি তিনি।

মেয়র নাসির বলেছেন, ‌‌‌‘যখন বিপিএল শুরু হবে তখন আমার নির্বাচনের ডামাডোলও শুরু হয়ে যাবে। এখন যদি আমি বিপিএলের দিকে চলে যাই তবে এই কাজে ব্যাঘাত ঘটতে পারে। এটা চিন্তা করে এখনও পর্যন্ত আমি মনস্থির করিনি।’

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড