• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

যেভাবে পাওয়া যাবে বিপিএল প্লে অফের টিকিট

বিপিএল
প্লে অফের চার দল রংপুর, চিটাগং, কুমিল্লা ও ঢাকার খেলোয়াড়রা; (ছবি : সংগৃহীত)

জমজমাট বিপিএলের লিগ পর্বের খেলা শেষে হয়েছে শনিবার। সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস ও মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্সের ম্যাচের মধ্য দিয়ে নিষ্পত্তি হয়েছে প্লে-অফের লাইনআপ। চার দলের মধ্যে হবে প্লে-অফের লড়াই। ম্যাচ তিনটি। একটি এলিমিনেটর, একটি প্রথম কোয়ালিফায়ার এবং একটি দ্বিতীয় কোয়ালিফায়ার। তারপর সেরা দুই দলকে নিয়ে ৮ই ফেব্রুয়ারি হবে ফাইনাল। সবগুলো ম্যাচের টিকেট কবে ও কোথায় পাওয়া যাবে, মূল্য কত এ বিষয়ে শনিবার (২ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  

বরাবরের মতো ম্যাচের টিকিট বিক্রি হবে অনলাইন এবং সরাসরি। অনলাইনে সহজডটকম এবং ইউক্যাশের মাধ্যমে বিপিএলের টিকিট কিনতে পারবেন দর্শকরা। এছাড়া সরাসরি কিনতে পারবেন মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ থেকে। সকাল ৯টা থেকে শুরু করে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি।

এলিমিনেটর এবং প্রথম কোয়ালিফায়ারের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ৪ ফেব্রুয়ারি। ম্যাচের আগের দিন ৩ ফেব্রুয়ারি থেকে পাওয়া যাবে এর টিকিট। গ্যালারি (রেগুলার) টিকিটের মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা, গ্যালারি (শেড) ৪০০ টাকা, ক্লাব হাউজ আর ভিআইপি স্ট্যান্ড ৭০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪০০০ টাকা। 

৬ ফেব্রুয়ারি দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। আগের দিন ৫ই ফেব্রুয়ারি থেকে পাওয়া যাবে টিকিট। এই ম্যাচের জন্য গ্যালারি (রেগুলার) টিকিটের মূল্য ১০০ টাকা, গ্যালারি (শেড) ১৫০ টাকা, ক্লাব হাউজ আর ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০০ টাকা। 

আর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ৮ ফেব্রুয়ারি। ৭ ফেব্রুয়ারি থেকেই পাওয়া যাবে এই ম্যাচের টিকিট। ফাইনালের জন্য গ্যালারি (রেগুলার) টিকিটের মূল্য ৪০০ টাকা, গ্যালারি (শেড) ৫০০ টাকা, ক্লাব হাউজ আর ভিআইপি স্ট্যান্ড ১০০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ৪০০০ টাকা।

এএপি 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : বিপিএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড