• সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ভাইকিংসকে ১৬৬ রানের টার্গেট দিয়েছে সিক্সার্স

  অধিকার ডেস্ক    ০১ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৬

আন্দ্রে ফ্লেচার ও সাব্বির রহমান

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৪০তম ম্যাচের প্রথম ইনিংস শেষে চিটাগং ভাইকিংসকে ১৬৬ রানের টার্গেট দিয়েছে সিলেট সিক্সার্স। এর আগে টসে জিতে অলোক কাপালির সিলেট সিক্সার্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান চিটাগং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম। 

২০ ওভার শেষে আন্দ্রে ফ্লেচারের দায়িত্বশীল ইনিংস আর সাব্বির ও মোহাম্মদ নওয়াজের ঝড়ো ব্যাটিংয়ে চিটাগংয়ের বিপক্ষে ৫ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে সিলেট সিক্সার্স।

সিলেটের শুরুটা তেমন ভালো না হলেও সিলেটের ইনিংস মেরামত শুরু করেন ক্যারিবিয় তারকা আন্দ্রে ফ্লেচার ও সাব্বির রহমান। এই দুজনে ৬৫ রান যোগ করেন। নাঈম হাসানের বলে বিদায় নেওয়ার আগে ২৫ বলে ২ চার ও ২ ছক্কায় ৩২ রান তোলেন সাব্বির। 

সাব্বিরের পর শুরু হয় মোহাম্মদ নওয়াজের আগ্রাসী ব্যাটিং। মাত্র ১৯ বলে ২ চার ও ৩ ছক্কায় ৩৪ রানের ঝড়ো ইনিংস শেষে ফিরতে হয় তাকে। তবে দায়িত্ব কাঁধে নিয়ে ফিফটি তুলে নেন ফ্লেচার। ১৯তম ওভারে ৫৩ বলে ৬৬ রান করা ফ্লেচারকে ফেরান সাউথ আফ্রিকান ভিলজোয়েন। চিটাগং ভাইকিংসের হয়ে ৪ ওভার বল করে ২৯ রানে ৪ উইকেট তুলে নেন এই পেসার।   

এবারের আসরে আজকের ম্যাচের আগে ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে সুপার ফোরে খেলা নিশ্চিত করে ভাইকিংস। অন্যদিকে আগের ১১ ম্যাচের মধ্যে সাতটিতে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় সিলেট সিক্সার্স। গ্রুপ পর্বে নিয়ম রক্ষার শেষ ম্যাচে খেলছে সিলেট।

চিটাগং ভাইকিংসের বিপক্ষে সিলেটের আজকের ম্যাচটি আনুষ্ঠানিকতা মাত্র। তবে প্লে-অফ নিশ্চিত করা চিটাগংয়ের জন্য ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। পয়েন্ট টেবিলের সেরা দুইয়ে থাকতে হলে এই ম্যাচটি তাদের ধরে রাখতে হবে। প্রথম দেখায় অবশ্য সিলেট সিক্সার্সের কাছে হেরেছিল চিটাগং। 

SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"event";s:[0-9]+:"বিপিএল".*')) AND id<>43921 ORDER BY id DESC LIMIT 0,30

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : বিপিএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড