• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুঁড়িয়ে খুঁড়িয়ে ১১৬ রান তুলল চিটাগং

  অধিকার ডেস্ক    ২৯ জানুয়ারি ২০১৯, ১৬:১৮

মোসাদ্দেক হোসেন
মোসাদ্দেক হোসেন (ছবি : টাইগার ক্রিকেট)

ঘরের মাঠই কী তবে কাল হলো চিটাগং ভাইকিংসের! চট্টগ্রামের সমর্থকদের সামনে নিজেদের মেলে ধরতে পারছেন না মুশফিকুর রহীমরা। টানা পাঁচ ম্যাচ জিতে বিপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে চড়ে বসা দলটি চট্টগ্রাম পর্বের শুরু থেকেই বিবর্ণ। গেল দুই ম্যাচে হারের পর মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষেও আগে ব্যাটে করতে নেমে ধুঁকেছে চিটাগং। খুঁড়িয়ে খুঁড়িয়ে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৮ উইকেটে ১১৬ রান তুলেছে তারা।

বৃষ্টির কারণে এদিন ম্যাচ শুরু হতে দেরি হয় ১০ মিনিট। এরপর এক ওভার হতে না হতেই ফের বৃষ্টি বাধায় খেলা বন্ধ হয়ে যায়। প্রায় আধা ঘণ্টার জন্য। ম্যাচের ওভার কমিয়ে দেওয়া হয় একটি। ফের খেলা মাঠে গড়ানোর পর কন্ডিশনের সুবিধা নিয়ে চিটাগংয়ের ব্যাটসম্যানদের ওপর ঝাঁপিয়ে পড়ে কুমিল্লার বোলাররা।

ভেজা মাঠে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন চিটাগং দলনেতা মুশফিক। কিন্তু তার সিদ্ধান্ত ভুল প্রমাণিত হয়েছে। এক মোসাদ্দেক হোসেন ছাড়া আর কেউ দাঁড়াতে পারেননি কুমিল্লার বোলারদের সামনে। আটে নেমে ২৫ বলে ৪৩ রানে অপরাজিত থাকেন তিনি। তার কল্যাণে শেষ দুই ওভারে ২৪ রান তোলা চিটাগংয়ের দলীয় সংগ্রহ পেরিয়েছে একশ।

মোসাদ্দেক বাদে চিটাগংয়ের আর মাত্র দুই ব্যাটসম্যান পান দুই অঙ্কের দেখা। ওপেনার মোহাম্মদ শাহজাদের ৩৫ বলে ৩৩ বলের ইনিংসটিও তার টি-টুয়েন্টি মেজাজের সঙ্গে মোটেও মানানসই ছিল না। নাজিবউল্লাহ জাদরান বিপজ্জনক হয়ে ওঠার আগেই ফেরেন ৮ বলে ১৩ রানে। কুমিল্লার পক্ষে ২টি করে উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দিন, ওয়াহাব রিয়াজ ও শহিদ আফ্রিদি।

সংক্ষিপ্ত স্কোর :

চিটাগং ভাইকিংস : ১১৬/৮ (১৯ ওভারে) (শাহজাদ ৩৩, সাদমান ০, ইয়াসির ০, মুশফিক ৬, নাজিবউল্লাহ ১৩, ডেলপোর্ট ৬, সিকান্দার ৫, মোসাদ্দেক ৪৩*, নাঈম ৪, আবু জায়েদ ০*; আবু হায়দার ০/২১, সাইফউদ্দিন ২/২৩, রিয়াজ ২/২৩, মেহেদী ১/১৭, আফ্রিদি ২/১০, থিসারা ০/২২)।

এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড