• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাহমুদউল্লাহর আমন্ত্রণে ব্যাটিংয়ে কুমিল্লা

  অধিকার ডেস্ক    ২৮ জানুয়ারি ২০১৯, ১৩:২৮

মাহমুদউল্লাহ
খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ (ছবি : টাইগার ক্রিকেট)

সময় গড়িয়ে শেষের পথে হাঁটছে বিপিএল। প্লে-অফ নিশ্চিত করার লড়াই জমে উঠেছে। তেমনি এক গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইটান্স। সোমবার দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন কুমিল্লাকে।

৮ ম্যাচে ৫ জয় ও ৩ হারে ১০ পয়েন্ট নিয়ে বিপিএলের পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে কুমিল্লা। এ ম্যাচে খুলনার বিপক্ষে জয় পেলে রান রেটে এগিয়ে থেকে চিটাগং ভাইকিংসকে টপকে শীর্ষে উঠে যাবে তারা। অন্যদিকে তালিকার সেরা চারে থেকে প্লে-অফে খেলার সুযোগ আগেই শেষ হয়ে গেছে খুলনার। ১০ ম্যাচে মাত্র ২ জয় ও ৮ হারে ৪ পয়েন্ট নিয়ে তলানিতে তারা।

চলতি আসরে আগের দেখায় খুলনাকে ৩ উইকেটে হারিয়েছিল কুমিল্লা। হাইস্কোরিং ওই ম্যাচে আগে ব্যাট করে খুলনা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে হারিয়ে করেছিল ১৮১ রান। জবাবে ২ বল বাকি থাকতেই ৭ উইকেটে ১৮৬ রান তুলে জিতেছিল কুমিল্লা। ম্যাচের শেষ বলে ছয় মেরে দলকে জিতিয়েছিলেন শ্রীলঙ্কার অলরাউন্ডার থিসারা পেরেরা।

ছয়দিন বিরতির পর মাঠে নামা ইমরুল কায়েসের কুমিল্লা এ ম্যাচের একাদশে দুটি পরিবর্তন এনেছে। দলে ঢুকেছেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনার এভিন লুইস ও পেসার মোহাম্মদ শহিদ। বাদ পড়েছেন লিয়াম ডসন ও জিয়াউর রহমান।

খুলনার একাদশে পরিবর্তন চারটি। নিজেদের সবশেষ ম্যাচের দল থেকে তারা ছেঁটে ফেলেছে আল আমিন, ইয়াসির শাহ, শুভাশীষ রায় ও জুনায়েদ খানকে। দলে ভিড়িয়েছে শরিফুল ইসলাম, কার্লোস ব্র্যাথওয়েট, মোহাম্মদ সাদ্দাম ও ডেভিড মালানকে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স :

ইমরুল কায়েস (অধিনায়ক), এনামুল হক, তামিম ইকবাল, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ শহিদ, শামসুর রহমান, মেহেদী হাসান, ওয়াহাব রিয়াজ, এভিন লুইস, শহিদ আফ্রিদি, থিসারা পেরেরা।

খুলনা টাইটান্স :

মাহমুদউল্লাহ (অধিনায়ক), আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জুনায়েদ সিদ্দিক, ডেভিড ভিসে, ব্রেন্ডন টেইলর, কার্লোস ব্র্যাথওয়েট, মোহাম্মদ সাদ্দাম, ডেভিড মালান।

এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড