• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন অধিনায়ক নিয়ে ব্যাটিংয়ে সিলেট 

  অধিকার ডেস্ক    ২৫ জানুয়ারি ২০১৯, ১৩:৫৩

অলোক কাপালি
সিলেট সিক্সার্সের নতুন অধিনায়ক অলোক কাপালি; (ছবি : বিসিবি)

একদিন বিরতির পর ফের মাঠে গড়ালো বিপিএল। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স। টস জিতে প্রথমে বোলিং বেছে নিয়েছেন রাজশাহী অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। ফলে আগে ব্যাটিং করছে সিলেট।

সিলেট সিক্সার্স নিজেদের দলে বার বার অধিনায়ক পরিবর্তন করেছেন। আগের ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে ডেভিড ওয়ার্নারের পরিবর্তে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে সোহেল তানভীরকে। কিন্তু আজকের ম্যাচে তাকেও পরিবর্তন করা হয়েছে। তার জায়গায় নতুন করে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে অলোক কাপালিকে!

শুক্রবার হওয়ায় অন্যান্য দিনের চেয়ে আধা ঘণ্টা দেরিতে ম্যাচ শুরু হয়েছে। এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে ২ জয় ও ৬ পরাজয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে অলোক কাপালির সিলেট। সবশেষ ম্যাচে খুলনার বিপক্ষে হেরে গেছেন সিক্সার্সরা। এ ম্যাচ জিতে জয়ের ধারায় ফিরতে চান তারা। আজ রাজশাহী কিংসের বিপক্ষে জয় পেলে খুলনা টাইটান্সকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে উঠে আসবে তারা।

অন্যদিকে, রাজশাহী কিংস, ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে দারুণ কিছুর ইঙ্গিত দিয়েছিল। কিন্তু শেষ ম্যাচে তারা হার মেনেছে চিটাগং ভাইকিংসের কাছে। তাতে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে নেমে গেছে তারা।

রাজশাহী কিংস একাদশ : মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মুমিনুল হক, জাকির হোসেন, আরাফাত সানি, কামরুল ইসলাম রাব্বী, সেকুগে প্রসন্ন, ক্রিস্টিয়ান জঙ্কার লরি ইভেন্স, রায়ান টেন ডসকাটে।

সিলেট সিক্সার্স একাদশ : অলোক কাপালি (অধিনায়ক), নিকোলাস পুরান, সোহেল তানভীর, মোহাম্মদ নওয়াজ, লিটন দাস, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, এবাদত হোসেন, নাবিল সামাদ।

এএপি