• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ইভেন্সের ঝড়ো ব্যাটিংয়ে ১৫৭ রানের সংগ্রহ পেল রাজশাহী 

লরি ইভেন্স
লরি ইভেন্স; (ছবি : বিসিবি)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৭তম ম্যাচে মেহেদী হাসান মিরাজের রাজশাহীর সঙ্গে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চিটাগং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম। টসে হেরে ব্যাটিংয়ে নেমে মুশফিকদের সঙ্গে শুরুটা ভালো না হলেও লরি ইভেন্স ও ক্রিস্টিয়ান জঙ্কারের দায়িত্বশীল ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৭ রান তোলে রাজশাহী। জয়ের জন্য কিংসের দরকার ১৫৮ রান।

পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে থাকা কিংসের সঙ্গে টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি রাজশাহীর। দলীয় ৮ রানে দুই উইকেট হারিয়ে বিপদে পড়ে তারা। তবে তৃতীয় উইকেটে আসা রায়ান টেন ডসকাটে ও ওপেনিংয়ে থাকা লরি ইভেন্স মিলে দলীয় রান ৬২ তে গেলেই ফিরেন ডসকাটে (২৮) রানে।

দলের পক্ষে আরও ১০ রান যোগ না হতেই চতুর্থ উইকেটের পতন ঘটে। জাকির হোসেন ফিরেন ব্যক্তিগত ৫ রানে। পঞ্চম উইকেটে জঙ্কার এবং এক প্রান্তে দাঁড়িয়ে থাকা ওপেনার ইভেন্স দলকে বড় স্কোরের দিকে এগিয়ে নিয়ে যান। আগের ম্যাচে বিপিএলে প্রথম সেঞ্চুরিয়ান ইভেন্স এই ম্যাচেও খেলেছেন দারুণ। ৫৬ বলের দেখায় ৭৪ রান করে ফিরেছেন তিনি। 

দলীয় ১১৯ রানে ইভেন্স ফিরলে ষষ্ট উইকেটে আসা অধিনায়ক মিরাজ ও জঙ্কার মিলে শেষের দিকে দারুণ খেলে দলকে এগিয়ে নিয়ে যান ১৫৭ রানে। জঙ্কার ২০ বলে ৩৬ এবং মিরাজ ৪ বলে ১০ রানে অপরাজিত ছিলেন। 

কিংসের হয়ে বল হাতে খালেদ আহমেদ দুটি এবং ফ্রাইলিঙ্ক, সানজামুল ইসলাম ও আবু জায়েদ পেয়েছেন একটি করে উইকেট। 

এএপি 

সংশ্লিষ্ট ঘটনা সমূহ : বিপিএল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড