• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএলে আজ মুখোমুখি চিটাগং-রাজশাহী ও খুলনা-সিলেট 

বিপিএল
ইমরুল কায়েস ও লরি ইভেন্স; (ছবি : বিসিবি)

বিপিএলে আজ মঙ্গলবার রয়েছে দুটি ম্যাচ। দুপুর ১টা ৩০ মিনিটে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন চিটাগং ভাইকিংস ও রাজশাহী কিংস। আর সন্ধ্যা সাড়ে ছয়টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও সিলেট সিক্সার্স। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা ও গাজী টিভি। 

বিপিএলের এবারের আসরে ভাইকিংস রয়েছে সেরা ফর্মে। এখন পর্যন্ত ৬ ম্যাচে ৫ জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে মুশফিকুর রহিমের দল। শেষ ম্যাচে সোমবার (২১ জানুয়ারি) ঢাকা ডাইমাইটসকে হারিয়েছে ৩ উইকেটে। মুশফিকের অধীনের দলের সবাই দারুণ ফর্মে আছেন। আজকের ম্যাচে তাই মেহেদী হাসান মিরাজের রাজশাহীকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুযোগটা হাতছাড়া করবেন না মুশফিক। অন্যদিকে, মিরাজের রাজশাহী অবস্থা তেমন একটা ভালো না। ৭ ম্যাচে মাত্র ৪টি জয় পেয়েছে তারা। পয়েন্ট তালিকার পাঁচ নম্বরে আছে রাজারা। আর তাই আজকের ম্যাচে মুশফিকদের হারিয়ে নিজেদের জায়গা আরও শক্তিশালী করতে চাইবে রাজশাহী। নিজেদের শেষ ম্যাচে মিরাজরা কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়েছিল ৩৮ রানে। 

খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও সিলেটের হয়ে শেষ ম্যাচে ৮৫ রানের ইনিংস খেলা সাব্বির রহমান; (ছবি : বিসিবি)

 

এ দিকে সবচেয়ে খারাপ অবস্থানে থাকা খুলনা তাদের শেষ দুই ম্যাচে হেরেছে। সিলেট পর্বে তারা রাজশাহীকে হারিয়েছিল। এখন পর্যন্ত ৮ ম্যাচে মাত্র ১টি জয় নিয়ে পয়েন্ট তালিকার তলানির দিকে আছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। এরই মধ্যে এবারের আসর থেকে ছিটকে গেছে তারা। তবে আজকের ম্যাচে জয় নিয়ে নিজেদের মধ্যে আত্মবিশ্বাস বাড়াতে চাইবে খুলনা। টানা সেই হারের ক্ষত নিয়ে আজ তারা সিলেট সিক্সার্সের মুখোমুখি হবে। অবশ্য সিলেটের অবস্থাও তেমন ভালো নয়। ৭ ম্যাচে মাত্র ২টি জয় নিয়ে খুলনার থেকে এক ধাপ উপরে আছে তারা। এরই মধ্যে সিলেটের দলে অধিনায়কে এসেছে পরিবর্তন। চোট নিয়ে অস্ট্রেলিয়া ফিরে যাওয়া সিলেট সিক্সার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের পরিবর্তে দলে নতুন অধিনায়ক করা হয়েছে পাকিস্তানের পেসার সোহেল তানভীরকে। বিপিএলের ষষ্ঠ আসরে আজেই প্রথম মুখোমুখি হবে খুলনা ও সিলেট। ফিরতি ম্যাচে তারা আবার মুখোমুখি হবে ২৬ জানুয়ারি চট্টগ্রামে।

এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড