• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুম ভেঙে ফের জেগে উঠবে শের-ই-বাংলা

ঢাকা ডায়নামাইটস
বিসিবি একাডেমি মাঠে অনুশীলনে ব্যস্ত ঢাকা ডায়নামাইটস (ছবি : সংগৃহীত)

চায়ের নগরী সিলেট ঘুরে বিপিএল আবারও ঢাকায়। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম ও সংলগ্ন বিসিবি একাডেমি মাঠ পাঁচ দিন যেন নীরবে ঘুমিয়ে ছিল। আমাগীকাল সোমবার থেকে আবারও চার-ছক্কার ফুলঝুড়িতে জেগে উঠবে বিপিএলের তৃতীয় পর্ব। 

শনিবার সিলেট পর্ব শেষে ঢাকায় ফিরে আসা বিপিএলের তৃতীয় পর্বের স্থায়ীত্ব হবে মাত্র তিন দিন। এই তিন দিনে ঢাকাবাসী দেখবে ছয়টি রোমাঞ্চকর ম্যাচ। এরপর বিপিএল চলে যাবে বন্দর নগরী চট্টগ্রামে। 

তাই রবিবার বিরতির দিন সকালে বিসিবি একাডেমি মাঠে অনুশীলনে এসে হাজির হন তামিম ইকবাল, ইমরুল কায়েস এবং শহিদ আফ্রিদির কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এরপর মেহেদী হাসান মিরাজ আর মুস্তাফিজুর রহমানের রাজশাহী কিংসও কঠোর অনুশীলন চালায়। দুপুর গড়িয়ে বিকেল নামার আগে নিবিড় এক প্র্যাকটিস সেশন শুরু করে সাকিব আল হাসানের ঢাকা ডায়ানামাইটস।

এই তিন দল মূলত দুটি কারণে অনুশীলন করে এদিন। প্রথম কারণ, গতকাল সিলেট পর্বের শেষ দিন তাদের কারোরই খেলা ছিল না। তাই তারা আগে-ভাগেই রাজধানীতে ফিরে এসেছিল। আর দ্বিতীয় কারণ হলো, আগামীকাল সোমবার থেকে শের-ই-বাংলায় তিন দিনের যে ছোট্ট তৃতীয় পর্ব শুরু হবে, সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ঢাকা ডায়নামাইটস আর রাজশাহী কিংস- তিন দলেরই খেলা আছে।

অর্থাৎ বিপিএলে শক্ত অবস্থান নিতেই দলগুলোর এই অনুশীলন। কেননা এরই মধ্যে প্রতিযোগিতার অর্ধেকের বেশি ম্যাচ শেষ। আর পয়েন্ট তালিকার সেরা চারে থেকে কোয়ালিফায়ারে নাম লেখাতে সামনের প্রতিটি ম্যাচই ভীষণ গুরুত্বপূর্ণ। সে লক্ষ্যে নিজেদের ঝালিয়ে নেওয়ার বিকল্প নেই সাকিব-তামিম-মিরাজদের।

সোমবার দুপুর দেড়টায় প্রথম ম্যাচটি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসের মধ্যে। সন্ধ্যা সাড়ে ছয়টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস আর চিটাগাং ভাইকিংস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড