• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএল অভিষেকে তাসকিনের শিকার ডি ভিলিয়ার্স

এবি ডি ভিলিয়ার্স
বিপিএলে অভিষেক হয়ে গেল এবি ডি ভিলিয়ার্সের (ছবি : সংগৃহীত)

অপেক্ষার পালা সাঙ্গ হলো। বিপিএলে অভিষেক হয়ে গেল দক্ষিণ আফ্রিকার তারকা এবি ডি ভিলিয়ার্সের। রংপুর রাইডার্সের হয়ে শনিবার সিলেট সিক্সার্সের বিপক্ষে মাঠে নামলেন তিনি। করলেন দৃষ্টিনন্দন ব্যাটিং। তবে ডি ভিলিয়ার্সের অভিষেক ইনিংসটা লম্বা করতে দিলেন না তাসকিন আহমেদ।

রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তি হলেও বিপিএল শুরুর আগেই জানা গিয়েছিল, সিলেট পর্বের আগে পাওয়া যাবে না 'মিস্টার ৩৬০ ডিগ্রি' খ্যাত ডি ভিলিয়ার্সকে। রংপুরের প্রথম ৬টি ম্যাচে খেলবেন না তিনি। অবশেষে আসরে মাশরাফি বিন মর্তুজাদের সপ্তম ম্যাচে এসে দর্শকরা উপভোগ করার সুযোগ পেলেন ডি ভিলিয়ার্সের ব্যাটিং।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে এদিন স্বাগতিক সিলেট স্কোরবোর্ডে জমা করে ৪ উইকেটে ১৯৪ রানের বিশাল সংগ্রহ। জবাব দিতে নেমে ৬৩ রানে পতন হয় রংপুরের দ্বিতীয় উইকেটের। এরপর উইকেটে আসেন ডি ভিলিয়ার্স। রাইলে রুশোর সঙ্গে গড়েন ৩৮ বলে ৬৭ রানের দারুণ একটি জুটি। এই জুটি ভাঙার পর ডি ভিলিয়ার্সও ক্রিজে টেকেননি বেশিক্ষণ। দলের স্কোরে আর মাত্র ৭ রান যোগ হতে সাজঘরে ফেরেন তিনিও।

সপ্তম ওভারের শেষ বলে মাঠ নামা ডি ভিলিয়ার্স আউট হন ১৪তম ওভারের শেষ বলে। চলতি বিপিএলে দুর্দান্ত ফর্মে থাকা তাসকিনের বলে ক্লিন বোল্ড হন তিনি। ওই ওভারেরই প্রথম বলে রুশোকেও বিদায় করেন জাতীয় দলে ফেরার অপেক্ষায় থাকা এই ডানহাতি পেসার।

উইকেটে থাকার সময়টাতে ডি ভিলিয়ার্স খেলেন ২১ বলে ৩৪ রানের দারুণ এক ইনিংস। মারেন সমান ২টি করে চার ও ছয়। আউট হওয়ার আগের বলে তিনি নিয়েছিলেন ২ রান। তার আগের বলে মেরেছিলেন বাউন্ডারি।

এরপর ওভারের শেষ বলটি হাঁকাতে চেয়েছিলেন এক্সট্রা কভারের উপর দিয়ে। কিন্তু হিসাবে গড়বড় করে ফেলেন ডি ভিলিয়ার্স। তাসকিন উপড়ে দেন তার স্ট্যাম্প। হাঁফ ছেড়ে বাঁচে সিলেট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড