• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়ার্নার ঝড়ে সিলেটের সংগ্রহ ১৫৮ 

ডেভিড ওয়ার্নার
ব্যাট হাতে ডেভিড ওয়ার্নার (ছবি : সংগৃহীত)

বিপিএলের সিলেট পর্বে এসে জয়ের ধারায় ফিরেছে সিলেট। ঘরের মাঠে প্রথম ম্যাচে কুমিল্লার বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে হার। কিন্তু দ্বিতীয় ম্যাচে জয় পায় শক্তিশালী রংপুর রাইডার্সের বিপক্ষে। আজ শুক্রবার দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় পয়েন্ট টেবিলের এক নম্বর দল ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে।

টস জিতে ব্যাটিং নিয়ে গত ম্যাচের মত শুরুটা ভালোই করে লিটন দাস ও সাব্বির রহমানের জুটি। দলীয় ৩৮ রানের মাথায় ১৪ বলে ২৭ রান করে সাকিব আল হাসানের বলে ফিরে যান লিটন। ইনিংসে ৪টি চার ও একটি ছক্কা হাঁকান তিনি। 

লিটন ফেরার মাত্র এক বল পরই ফেরেন আরেক ওপেনার সাব্বির রহমান। আন্দ্রে রাসেলের বলে সীমানায় রনি তালুকদারের হাতে ধরা পড়েন তিনি। আউট হয়ে ফেরার আগে ১৬ বলে ১১ রান করেন সাব্বির।

আফিফ হোসেন বড় স্কোরের আভাস দিয়েও বেশি সময় উইকেটে থাকতে পারেননি। ১৭ বলে ১৯ রান করে অ্যান্ড্রিউ বির্চের বলে উইকেটরক্ষক নূরুল হাসান সোহানের হাতে ধরা পড়ে ফেরেন তিনি। ১৯ রানের এই ইনিংসে দুটি চার ও একটি ছক্কা হাঁকান তিনি। কাপালিকে শূন্য রানেই ফেরান রুবেল হোসেন। ৬ বলে ৬ রান করে সুনীল নারাইনের বলে বোল্ড হয়ে ফিরে যান নিকোলাস পোরান।

ডেভিড ওয়ার্নারের কাছ থেকে সিলেট সমর্থকরা যা আশা করছিলেন এত দিন, গেল দুই ম্যাচেই তাই দেখালেন অস্ট্রেলিয়ার বিধ্বংসী এই ব্যাটসম্যান। গেল ম্যাচে ৬১ রানের পর এ ম্যাচেও করলেন ৬৩ রান। চার-ছক্কার ফুলঝুরি ছুটিয়ে ৪৩ বলে খেলেন ৬৩ রানের ইনিংস। যার মধ্যে আছে ৮টি চার ও একটি ছক্কার মার। তবে ইনিংসের এই পর্যায়ে সাকিবের বলে নাঈমের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সিক্সার্স অধিনায়ক।

তবে এক প্রান্ত আগলে রাখেন জাকের আলী। অবশ্য ১৮ বলে ২৫ রান করে বির্চের বলে আউট হয়ে সাজ ঘরে ফেরেন তিনি। এক রান করে তাসকিন আহমেদও ফেরেন বির্চের বলে। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৫৮ রান তোলে সিলেট সিক্সার্স।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড