• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাইভোল্টেজ ম্যাচে আজ মুখোমুখি তামিম-মুশফিক

  অধিকার ডেস্ক    ১৩ জানুয়ারি ২০১৯, ১১:২৫

তামিম-মুশফিক
বিপিএলে আজ মুখোমুখি তামিম-মুশফিক; (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ রয়েছে গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচ তথা আসরের ১৩তম ম্যাচে দুপুর ১টা ৩০ মিনিটে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও রাজশাহী কিংস। আর সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে আসরের ১৪তম ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ম্যাচ দুটি সরাসরি দেখা যাবে মাছরাঙা ও গাজী টিভিতে।

মাশরাফি বিন মোর্তজার রংপুর রাইডার্স তাদের প্রথম ম্যাচে হারার পর টানা দুই ম্যাচে জয় তুলে নেয়। তবে শেষ ম্যাচে তারা ঢাকা ডায়নামাইটসের কাছে হার মেনেছে। চার ম্যাচের ২টিতে জিতে ও ২টিতে হেরে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে তারা।

অন্যদিকে রাজশাহী কিংস তিন ম্যাচে মাঠে নেমে জয় পেয়েছে মাত্র একটিতে। তাদের একমাত্র জয়টি এসেছে খুলনা টাইটান্সের বিপক্ষে। আর তাই আজকের ম্যাচে জয়ের বিকল্প কোনো পথ নেই। অধিনায়ক মেহেদী হাসান মিরাজ এবং মুমিনুল হকের দিকেই তাকিয়ে থাকবে রাজশাহীর ভক্তরা।

এ দিকে, ভালো ছন্দে আছে চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তিন ম্যাচে মাঠে নেমে দুটি দলই দুটি করে জয় তুলে নিয়েছে। এমনকী সবশেষ ম্যাচেও উভয় দলই জয় পেয়েছে। ভাইকিংস শনিবার ইতিহাস গড়ে জিতেছে খুলনা টাইটান্সের বিপক্ষে। বিপিএলের ইতিহাসে প্রথম তারা টাই করে খুলনার বিপক্ষে। শেষ পর্যন্ত রুদ্ধশ্বাস সুপার ওভারে তারা জয় পেয়েছে। তবে এই ম্যাচটি যে হাড্ডাহাড্ডি লড়াই হবে সেটা অনুমেয়।

এএপি