• শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫  |   ১৭ °সে
  • বেটা ভার্সন

সিলেটে দেখা মিলবে ডি ভিলিয়ার্সের

  অধিকার ডেস্ক    ১২ জানুয়ারি ২০১৯, ২১:১১

রংপুর রাইডার্স-এবি ডি ভিলিয়ার্স
রংপুর রাইডার্সের হয়ে খেলতে আসছেন এবি ডি ভিলিয়ার্স (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএলে) চলমান ষষ্ঠ আসরে গতকাল শুক্রবার সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসে কাছে হেরে গেছে রংপুর রাইডার্স। বর্তমান বিপিএল চ্যাম্পিয়ন মাশরাফি বিন মর্তুজারা এখন অপেক্ষায় আছেন এবি ডি ভিলিয়ার্সকে দলে পেতে।

বিপিএলের এবারের আসরে এক ঝাঁক তারকার ভিড়েও ভিলিয়ার্সের খেলা দেখতে জন্য মুখিয়ে আছেন দর্শকরা। আর বেশি সময় অপেক্ষা করতে হচ্ছে না তাদের। আগামীকাল রবিবার ঢাকায় প্রথম পর্বে নিজেদের শেষ ম্যাচে রাজশাহী কিংসের মোকাবেলা করবে মাশরাফির রংপুর। এরপর সিলেটের বিমান ধরবে তারা। আর আগামী ১৫ জানুয়ারি থেকে মাঠে গড়ানো সিলেট পর্ব থেকেই দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা 'মিস্টার ৩৬০ ডিগ্রি' খ্যাত ভিলিয়ার্সের সার্ভিস পাবে রংপুর।

ক্রিকেট বিশ্বের ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক সকল টি-টুয়েন্টি লিগের 'হট কেক' হিসেবে ধরা হয় ভিলিয়ার্সকে। এই প্রোটিয়ার হাতে ব্যাট যেন খোলা তরবারি! সেই তরবারিকে চারপাশে ঘুড়িয়ে তিনি আদায় করে নেন বাউন্ডারি ও ওভার বাউন্ডারি।

তবে এবারই প্রথম বিপিএলে খেলবেন ডানহাতি প্রোটিয়া ব্যাটসম্যান ভিলিয়ার্স। মাশরাফির নেতৃত্বে তিনি সঙ্গী হিসেবে পাবেন টি-টুয়েন্টি ফরম্যাটের অন্যতম সেরা তারকা ক্রিস গেইল, রবি বোপারা, অ্যালেক্স হেলস ও স্বদেশী রাইলি রুশোকে।

চলতি আসরের উদ্বোধনী ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে হারলেও পরের দুই ম্যাচে খুলনা টাইটান্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে জয় তুলে নেয় রংপুর। কিন্তু ঢাকার বিপক্ষে হাডাহাড্ডি লড়াইয়ে ২ রানে হেরে যায় টম মুডির শিষ্যরা। ফলে দুই জয় ও দুই হার নিয়ে পয়েন্ট টেবিলে রংপুরের আছে দ্বিতীয় স্থানে। এমন অবস্থায় স্বাভাবিকভাবেই ভিলিয়ার্সের অভাব বোধ করছে রংপুর রাইডার্স।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড