• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আফ্রিদির ঘূর্ণিতে নাকাল রাজশাহী  

  অধিকার ডেস্ক    ১১ জানুয়ারি ২০১৯, ২০:৫৪

শহীদ আফ্রিদি
শহীদ আফ্রিদি। (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১০ম ম্যাচে আজ মুখোমুখি রাজশাহী কিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস টসে জিতে রাজশাহীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। সবাইকে চমকে দিয়ে মমিনুল হকের সাথে ওপেন করতে আসেন রাজশাহীর অধিনায়ক মেহেদী হাসান মিরাজ।

ব্যাটিংয়ের শুরুতে বড় স্কোরের ইঙ্গিত দেয় মিরাজের রাজশাহী। কিন্তু তার আগেই কুমিল্লার বোলারদের তোপের মুখে পড়ে যায় রাজশাহী। মমিনুল তিন রান করে এবং শূন্য রানে সাজ ঘরে ফেরেন সৌম্য সরকার। নিয়মিত বিরতিতে উইকেট হারালেও উইকেট অপর প্রান্ত আগলানোর চেষ্টা করে মেহেদী হাসান মিরাজ। ভাঙা টপ অর্ডারকে সাজাতে মিরাজের পাশে দাঁড়ানোর ব্যর্থ চেষ্টা করেন মোহাম্মদ হাফিজ (১৬)। দলীয় ৫৩ রানের মাথায় শহীদ আফ্রিদির বলে এলবিডাব্লিউ ফাঁদে পড়ে সাজ ঘরে ফেরেন মেহেদী হাসান মিরাজ (৩০)।

অষ্টম উইকেট জুটিতে ইসুরু উদানাকে সাথে নিয়ে ৩০ রানের পার্টনারশীপ গড়েন জাকির হাসান (২৭)। দলীয় ৯৩ রানে আউট হন এই ব্যাটসম্যান। ইসুরু উদানার ৩২ রানের সুবাদে ৭ বল বাকী থাকতে ১২৪ রানে গুটিয়ে যায় রাজশাহী কিংস।

কুমিল্লার হয়ে দুইটি করে উইকেট নেন মোহাম্মদ সাইফুদ্দিন, লিয়াম ডাউসন ও আবু হায়দার রনি এবং তিন উইকেট শিকার করেন শহীদ আফ্রিদি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড