• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই ম্যাচ খেলেই অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন স্মিথ

  অধিকার ডেস্ক    ১০ জানুয়ারি ২০১৯, ২০:০৭

স্টিভ স্মিথ
চোট পেয়ে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন স্টিভ স্মিথ (ছবি : সংগৃহীত)

অনেক আলোচনা-সমালোচনার জন্ম দিয়ে বিপিএলে খেলার সুযোগ পেয়েছেন স্টিভ স্মিথ। দুই ম্যাচে মাঠেও নেমেছেন। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য দুঃসংবাদ। কনুইয়ের পুরনো চোট ফের অস্বস্তিতে ফেলেছে স্মিথকে। গত কয়েকদিনে চোটের মাত্রাটা বেশ বেড়েছে। তাই চিকিৎসক দেখাতে বৃহস্পতিবার রাতেই নিজ দেশে ফিরে যাচ্ছেন এই অস্ট্রেলিয়ান তারকা।

স্মিথ কনুইয়ের ব্যথা নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না। তাই ব্যক্তিগত চিকিৎসককে দেখাতে উড়ে যাচ্ছেন অস্ট্রেলিয়ায়। সেখানে এমআরআই করাবেন তিনি। বাংলাদেশে এই এমআরআই করার সুযোগ নেই। এরপর ফল ভালো হলে আগামী সপ্তাহে ফিরবেন তিনি। সেক্ষেত্রে কুমিল্লার আগামী দুটি ম্যাচে খেলতে পারবেন না তিনি।

ঢাকায় বিপিএলের প্রথম পর্বে ২০১৫ সালের চ্যাম্পিয়ন কুমিল্লার আর দুটি ম্যাচ বাকি। আগামী ১১ ও ১৩ জানুয়ারি যথাক্রমে রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে তারা।

এরপর বিপিএলের সিলেট পর্ব মাঠে গড়াবে ১৫ জানুয়ারি থেকে। জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো'র কাছে কুমিল্লার মিডিয়া ম্যানেজার সোহানুজ্জামান খান বলেছেন, 'তিনি (স্মিথ) ফেরার ব্যাপারে যথেষ্ট ইতিবাচক। সম্ভবত সিলেট পর্বে তিনি ফিরবেন।'

আশঙ্কার বিষয় হলো, যদি স্মিথের চোট গুরুতর হয়, তবে বল টেম্পারিং কাণ্ডে আপাতত আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকা সাবেক এই অজি অধিনায়ক আর বাংলাদেশে ফিরবেন না। মানে বিপিএলে তার প্রথম মৌসুমের ইতি ঘটবে এখানেই।

উল্লেখ্য, অধিনায়ক হিসেবে কুমিল্লার হয়ে দুই ম্যাচে মাঠে নেমে সমান একটি করে জয় ও হারের স্বাদ পেয়েছেন স্মিথ। প্রতিযোগিতার অভিষেক ম্যাচে ১৬ রান করার পর দ্বিতীয় ম্যাচে তিনি আউট হন শূন্য রানে।

এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড