• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টসে জিতে মিরাজকে ফিল্ডিংয়ে পাঠালেন মাহমুদউল্লাহ

  অধিকার ডেস্ক    ০৯ জানুয়ারি ২০১৯, ১৭:১৬

মিরাজ
টস হেরে ফিন্ডিংয়ে মিরাজের রাজশাহী; (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে খুলনা টাইটান্স। মাহমুদউল্লাহ রিয়াদ ফিল্ডিংয়ে পাঠিয়েছেন মেহেদী হাসান মিরাজের রাজশাহী কিংসকে।

বুধবারের দ্বিতীয় ম্যাচটি দুদলের জন্যই চরম গুরুত্বপূর্ণ। কেননা এখনও চলতি আসরে জয়হীন খুলনা ও রাজশাহী। আগের দুই ম্যাচ হেরে বেহাল দশা খুলনার। তাই রাজশাহীর বিপক্ষে তাদের জয় ছাড়া আর কোনো বিকল্প পথ নেই। আর প্রথম ম্যাচে হেরে যাওয়া রাজশাহীও চাইবে এ ম্যাচে ঘুরে দাঁড়াতে।

এ ম্যাচের একাদশে দুটি পরিবর্তন এনেছে রাজশাহী। দলে ঢুকেছেন ফজলে মাহমুদ রাব্বি ও ইসুরু উদানা। বাদ পড়েছেন আলাউদ্দিন বাবু ও ক্রিস্টিয়ান জোঙ্কার। সমান সংখ্যক পরিবর্তন এনেছে খুলনাও। চোট পাওয়া আলী খানের বদলে জায়গা পেয়েছেন শুভাশীষ রায়। আর নাজমুল ইসলাম শান্তকে জায়গা ছেড়ে দিতে হয়েছে ডেভিড মালানের জন্য।

খুলনা টাইটান্স : মাহমুদউল্লাহ (অধিনায়ক), পল স্টার্লিং, জুনায়েদ সিদ্দিকী, জহুরুল ইসলাম অমি, ডেভিড মালান, শুভাশীষ রায়, আরিফুল হক, ডেভিড উইজে, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জহির খান।

রাজশাহী কিংস : মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, মুমিনুল হক, সৌম্য সরকার, লরি ইভান্স, জাকির হাসান, ফজলে মাহমুদ রাব্বি, ইসুরু উদানা, কায়েস আহমেদ, আরাফাত সানি, মুস্তাফিজুর রহমান।

এএপি