• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আফ্রিদির ব্যাটিং দেখে 'অবাক' কুমিল্লার কোচ

  অধিকার ডেস্ক    ০৬ জানুয়ারি ২০১৯, ২২:৪৩

শহিদ আফ্রিদি
শহিদ আফ্রিদি পেয়েছেন ম্যাচসেরার পুরস্কার

ধুমধাড়াক্কা ব্যাটিংয়ে ওস্তাদ। টি-টুয়েন্টি ক্রিকেটের আদর্শ বিজ্ঞাপন। উইকেটের অবস্থা বোঝা কিংবা বলের মান বিচার করে ব্যাট চালানো তার অভিধানে নেই। সেই শহিদ আফ্রিদিকে যদি 'সেনসিবল' ব্যাটিংয়ের জন্য প্রশংসা করা হয়ে, তবে তো চোখ কপালে ওঠারই যোগাড় হওয়ার কথা!

চমক জাগানিয়া হলেও সত্য, আফ্রিদির 'দায়িত্বশীল' ব্যাটিংয়ে রবিবার নাটকীয় ম্যাচে জয় নিয়ে মাঠ ছেড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মারকুটে এই ব্যাটার যখন মাঠে নেমেছিলেন, তখন জয়ের জন্য দলের দরকার ছিল ৩৪ বলে ৪৫ রান। একা হাতেই সেই সমীকরণ মিলিয়ে দেন আফ্রিদি।

প্রয়োজনের মুহূর্তে ২৫ বলে ৩৯ রানের অপরাজিত ইনিংস খেলেন 'বুমবুম' খ্যাত আফ্রিদি। তার ইনিংসে ছিল ৫টি চার ও ২টি ছক্কা। ফলে সিলেট সিক্সার্সের ছুঁড়ে দেওয়া ১২৮ রানের লক্ষ্য ৪ উইকেট ও ১ বল হাতে রেখেই পার হয়ে যায় কুমিল্লা।

ম্যাচ শেষে তাই নিজের 'বিস্ময়' গোপন রাখেননি কুমিল্লার কোচ সালাহউদ্দিন। সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে জানান, আফ্রিদির ব্যাটিং দেখে যারপরনাই অবাক হয়েছেন তিনি। একইসঙ্গে আশাবাদ জানিয়ে রাখেন, টুর্নামেন্ট জুড়ে ধারাবাহিকতা ধরে রাখবেন পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার।

তিনি বলেন, 'আফ্রিদি এতটা সেনসিবল খেলবে, এটা কখনোই ভাবিনি। আমার মনে হয় সে তার অভিজ্ঞতা কাজে লাগিয়েছে। সে নিজেও সেদিন বলছিল, এখন নাকি সে অনেক সেনসিবল ব্যাটিং করে। আশা করব আফ্রিদি পুরো টুর্নামেন্টে এভাবে খেলবে।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড