• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরপুরে দর্শকের ঢল, টিকিটের চরম হাহাকার

  সোহরাব মাহাদী

১৭ জানুয়ারি ২০২০, ১৭:১৬
মিরপুরে দর্শকের ঢল
মিরপুরে দর্শকের ঢল (ছবি: সংগৃহীত)

যে কোনো টুর্নামেন্টের ফাইনাল ম্যাচকে ঘিরে মানুষের আগ্রহের কমতি থাকে না, আর তা যদি হয় টি-টুয়েন্টি ফরম্যাটের ফাইনাল তাহলে তো কথাই নেই। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনাল মাঠে গড়াচ্ছে আজ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই ফাইনালিস্ট খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস। সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।

সন্ধ্যা ৭টায় মাঠে গড়ালেও সকাল থেকেই বাংলাদেশের ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের আশেপাশে জড়ো হতে থাকে সমর্থক-দর্শকরা। টিকিটের জন্য দেখা যায় দর্শকদের বিশাল লাইন। সকাল থেকেই টিকিটের জন্য দাঁড়িয়ে ছিল কেউ কেউ। মাঠে ঢোকার লাইন স্টেডিয়াম গেট থেকে মিরপুর ১০ নম্বরে গিয়ে থেমেছে।

তবে অভিযোগ ওঠেছে টিকিট কালোবাজারির। কাউন্টারগুলোতে পর্যাপ্ত টিকিট নেই। কিন্তু কালোবাজারিদের কাছে পাওয়া যাচ্ছে টিকিট। আর সেখানে টিকিটের মূল্য বেড়ে দাঁড়িয়েছে তিনগুণ। যাত্রাবাড়ী থেকে আসা সাদিক নামে এক দর্শক অভিযোগ করেছে ৩০০ টাকার টিকিটের দাম চাইছে ১২০০।

সাদিক বলেন, ‘প্রথমে কাউন্টারে গিয়েছি, দেখি টিকিট নেই। পরে ব্ল্যাকে টিকিট চাইছি। সেখানে অনেক দাম। ৩০০ টাকার টিকিট চায় ১২০০। এক দাম ১০০০ হলে দিবে।’

একই অভিযোগ করেছে মিরপুর ১৪ নম্বর থেকে আসা নাজিব উদ্দিন। তিনি বলেন, ‘ইনডোর স্টেডিয়ামে গিয়ে শুনি টিকিট শেষ। পরে দুই নম্বর এসেও পাচ্ছি না। এখন ব্ল্যাক থেকে টিকিট নিয়েছি। ৩০০ টাকার টিকিট ৯০০ টাকা দিয়ে কিনেছি।’

অনেকে আবার টিকিট না পেয়ে ক্ষোভ ঝেড়েছে আয়োজকদের ওপর। তাদের দাবি কাউন্টারে কম টিকিট দিয়ে ব্ল্যাকে বেশি টিকিট ছাড়ছে তারা। এতে টিকেট পেতে সমস্যায় পড়তে হচ্ছে আমাদের মতো সাধারণ দর্শকদের। যাদের লিংক আছে কেবল তারাই টিকিট পাচ্ছে।

পুরো বিপিএল জুড়ে দর্শক খরায় ভুগেছে আয়োজক কর্তৃপক্ষ। কোয়ালিফায়ার ম্যাচগুলোতেও চোখে পড়ার মতো দর্শক দেখা যায়নি। তবে ব্যতিক্রম ঘটছে আজ। ২৫ হাজার দর্শক ধারণ ক্ষমতার গ্যালারি আজ অনায়াসে পরিপূর্ণ হয়ে যাবে।

ওডি/এমএমএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড