• রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তামিমের রেকর্ড ভাঙতে মুশফিকের চাই ৭ রান

  ক্রীড়া ডেস্ক

১৬ জানুয়ারি ২০২০, ২১:২৬
মুশফিকুর রহীম
মুশফিকুর রহীম (ছবি: সংগৃহীত)

বঙ্গবন্ধু বিপিএলের সপ্তম আসরটা দুর্দান্ত কেটেছে জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীমের। তার ব্যাটে চড়ে প্রথমবার ফাইনালে উঠেছে খুলনা। টুর্নামেন্ট সেরা হওয়ার দৌড়েও সবচেয়ে এগিয়ে আছেন মুশফিক। 

শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা সাতটায় ফাইনালে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রাজশাহী রয়্যালসের মুখোমুখি হবে মুশফিকের খুলনা। এ ম্যাচে এক মাইলফলকের সামনে রয়েছেন খুলনার দলপতি। আর মাত্র ৭ রান করতেই পারলেই তিনি হবেন বিপিএলের এক আসরে সর্বোচ্চ রান করা দেশি ক্রিকেটার। এ মাইলফলক গড়তে মুশফিক পেছনে ফেলবেন দেশসেরা ওপেনার তামিম ইকবালকে।

চলতি আসরে ১৩ ম্যাচে মুশফিকের রান ৪৭০। এর আগে ২০১৬ সালে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে তামিম ইকবাল করেছিলেন ৪৭৬ রান, যা দেশি ক্রিকেটারদের মধ্যে এক আসরে সর্বোচ্চ রানের রেকর্ড। সে রেকর্ড নিজের করে নেওয়ার সুযোগ রয়েছে মুশফিকের সামনে। 

বঙ্গবন্ধু বিপিএলের এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহকও মুশফিক। তার পেছনেই রয়েছেন খুলনারই আরেক ব্যাটসম্যান রাইলি রুশো। মুশফিকের সমান ১৩ ম্যাচে তার রান ৪৫৮। এর আগে, গত আসরে রুশো করেছিলেন ৫৫৮ রান। বিপিএলের এক আসরে দেশি-বিদেশি মিলিয়ে এটিই সর্বোচ্চ রানের রেকর্ড।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড