• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাইনালে ওঠার লড়াইয়ে ব্যাটিংয়ে চট্টগ্রাম (সরাসরি দেখুন)

  ক্রীড়া ডেস্ক

১৫ জানুয়ারি ২০২০, ১৮:৫০
বিপিএল দ্বিতীয় কোয়ালিফায়ার
রাজশাহীর বিপক্ষে ব্যাট করছে চট্টগ্রাম (ছবি : সংগৃহীত)

বিপিএলে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-রাজশাহী রয়্যালস। প্লে-অফে ঢাকা প্লাটুনকে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে এসেছে চট্টগ্রাম। আর প্রথম কোয়ালিফায়ারে খুলনা টাইগার্সের কাছে হেরে যাওয়ায় দ্বিতীয় কোয়ালিফায়ার খেলতে হচ্ছে রাজশাহীকে।

ফাইনালে ওঠার লড়াইয়ে টস জিতলেন রাজশাহীর উইন্ডিজ অধিনায়ক আন্দ্রে রাসেল। রান তাড়া করার লক্ষ্যে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন তিনি। এর আগে চট্টগ্রামের সঙ্গে লিগ পর্বে সমানে সমান লড়াই করে রাজশাহী। অর্থাৎ, এক লেগে রাজশাহী ও অন্য লেগে জয় পায় চট্টগ্রাম।

খুলনার বিপক্ষে কোয়ালিফায়ারে হেরে যাওয়ায় এ ম্যাচে দুটি পরিবর্তন এনেছে রাজশাহী। ইংলিশ অলরাউন্ডার রভি বোপারার জায়গায় খেলছেন মোহাম্মদ নওয়াজ ও তাইজুল ইসলামের জায়গায় রয়েছেন ইরফান শুক্কুর। আর ঢাকাকে এলিমিনেটর ম্যাচে হারিয়ে দেওয়া চট্টগ্রাম আগের একাদশ নিয়েই ব্যাটিং করছে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ : জিয়াউর রহমান, ক্রিস গেইল, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, চ্যাডউইক ওয়ালটন, নুরুল হাসান, রায়াদ এমরিট, আসেলা গুনারত্নে, রুবেল হোসেন, নাসুম আহমেদ ও মেহেদী হাসান রানা।

রাজশাহী রয়্যালস একাদশ : লিটন দাস, আফিফ হোসেন, শোয়েব মালিক, অলক কাপালি, মোহাম্মদ নওয়াজ, আন্দ্রে রাসেল (অধিনায়ক), ফরহাদ রেজা, ইরফান শুক্কুর, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহী ও মোহাম্মদ ইরফান।

চট্টগ্রাম-রাজশাহী ম্যাচ দেখুন সরাসরি

ওডি/এনএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড